আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

সেলিমাসহ বিএনপির ১৪ নেতার বিরুদ্ধে পরোয়ানা

ওমেনঅাই: খিলগাঁও থানার করা নাশকতার মামলায় বিএনপি ভাইস চেয়ারম্যান সেলিমা রহমানসহ দলটির ১৪ নেতার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।
salima-rahman wmn

মঙ্গলবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট এমাদুল হক এই পরোয়ানা জারি করেন।

পরোয়ানাভূক্ত অপর আসামিরা হলেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ, প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, বরকত উল্লাহ বুলু, শিরিন সুলতানা, শফিউল বারী বাবু, শরাফাত উল্লা সফু, হাবিবুন নবী খান সোহেল, আজিজুল বারী হেলাল, এমএ কাইয়ুম ও লতিফ কমিশনার।

গত ২৭ জুন মামলাটিতে ২৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন। আজ অভিযোগপত্র আমলে নিয়ে উল্লেখিত পলাতক ১৪ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

উল্লেখ্য, গ্রেপ্তারি পরোয়ানা জারি করা ১৪ আসামির মধ্যে আমানউল্লাহ আমান এবং শওকত মাহমুদ অন্য মামলায় বর্তমানে কারাগারে আছেন।

অপর ১০ আসামির মধ্যে সুমন নামে এক আসামি কারাগারে এবং বিএনপির নেতা এমকে আনোয়ার, আমান উল্লাহ আমান, রুহুল কবির রিজভী এবং মোসাদ্দেক আলী ফালুসহ নয় জন জামিনে আছেন।

উল্লেখ্য, খিলগাঁও থানাধীন খিলগাঁও ফ্লাইওভারের পশ্চিমপাশে গত ৩০ জানুয়ারি তুরাগ পরিবহনের একটি গাড়ি ভাঙচুরের অভিযোগে ওই পরিবহনের মালিক নজরুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন।

ঢাকা ২৫ আগস্ট (ওমেনআই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close