আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

রাখির বন্ধনে বলিউডি তারকারা

ovisekওমেনঅাই:রাখি পূর্ণিমা- দিনটি শুধু ভাই-বোনের। দীর্ঘায়ু আর মঙ্গল কামনায় ভাইয়ের হাতে রাখি পরাবে বোন, হাত পেতে নেবে ভাইয়ের আশীর্বাদ ও উপহার। পবিত্র এই সম্পর্কের বাঁধন রক্ষা করতে ভাই বা বোনের জন্যই রাখা থাকে দিনটি- ব্যতিক্রম নয় ব্যস্ত বলিউডি তারকারাও।
অভিষেক বচ্চন ও শ্বেতা নান্দা: অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা মিডিয়ার লাইম লাইট থেকে দূরেই থাকেন। শিল্পপতি নিখিল নান্দাকে বিয়ে করে পরিপূর্ণ সংসারী তিনি, দুই সন্তানের আদর্শ মা। তবে ভাই অভিষেকের সবচেয়ে কাছের বন্ধুও শ্বেতা। আর বোনের হাতে প্রতি বছরই রাখি পরেন অভিষেক।
সাঈফ আলী খান ও সোহা আলী খান: নবাব খান্দানের এই দুই ভাই-বোনের সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ। আর তাই কারিনা কিংবা কুনালকে নিয়ে কথা বলেছেন খোলাখুলি। দুজনেই বলিউডে ব্যস্ত। মনসুর আলী খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের তৃতীয় সন্তান সাবা- তিনি একজন অলংকার ডিজাইনার।

রণবীর কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহানী: ভাইয়ের মত বিখ্যাত কেউ নন ঋদ্ধিমা- তবে ভাইয়ের প্রাণ বলা চলে। ঋষি কাপুর ও নীতু কাপুর দুই সন্তানকেই বড় করেছেন একইভাবে। স্বামী, সন্তান আর সংসার নিয়ে দিল্লীতেই থাকেন ঋদ্ধিমা- আর বোনের বাড়িতে মাসে একবার যাবেনই রণবীর। ভাগ্নির সঙ্গে কুস্তি করতে হবে যে!
হৃত্বিক রোশন ও সুনয়না: দুই বছরের ছোট বোন সুনয়নাকে আগলে রাখেন মেয়ের মতোই। বোনও অনুসরন করেন দাদার ব্যক্তিত্ব, রুচি ও পরিমিতিবোধ। রাকেশ রোশন ও পিংকি রোশনের দুই সন্তানের বন্ধনে নাকি অনেকেই ঈর্ষা করেন। সুনয়নার ক্যান্সার ধরা পরলে হৃত্বিকের জীবন যেন থমকে যায়, তবে এখন সুস্থ আছেন তিনি।

সালমান, আরবাজ, সোহেল, অর্পিতা, আলভিরা: সাল্লু ভাই- তার প্রসংশায় পঞ্চমুখ সকলে। আর ভাইবোনদের প্রতি তার দ্বায়িত্বশীলতা, ভালোবাসা আর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা সকলেই জানেন।
হুমা কুরশী ও সাকিব সালেম: বোনের মেধা নিয়ে উচ্ছসিত বলিপাড়া। ভাইও কম যায় না। তারকা হওয়া সত্ত্বেও একই সঙ্গে থাকেন তারা- সংগ্রামটাও করেছেন একসঙ্গে।
শ্রদ্ধা কাপুর ও সিদ্ধান্ত: শক্তি কাপুরের সন্তান- এ পরিচয়ের বাইরে নিজের মেধা দিয়েই জায়গা পোক্ত করেছেন শ্রদ্ধা। শুধু অভিনয় নয়, গায়িকা হিসেবেও প্রসংশিত তিনি। আর ভাই সিদ্ধান্ত প্রথম মুখ দেখায় ‘শুটআউট অ্যাট ওয়াদালা’ ছবির মাধ্যমে।

সোনম-রিয়া-হর্ষবর্ধন: অনিল কাপুর তনয়া সোনম বলিউডে প্রতিষ্ঠিত নাম। কিন্তু আড়ালে রয়ে গেছে তার ভাই বোন। তবে প্রযোজনায় চলে এসেছেন রিয়া, আর হর্ষবর্ধনের অভিষেক হবে রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘মিরজিয়ান’ ছবিতে।
ফারহান ও জয়া আখতার: তারা কিন্তু জমজ ভাই বোন। দুজনেই পরিচালনায় সিদ্ধহস্ত- জাভেদ আখতারের যোগ্য সন্তান তারা। অভিনয়েও পিছিয়ে নেই ফারহান।
ফারহা আলি খান-সুজান খান-জায়েদ খান: হৃত্বিকের ঘরনী সুজান রূপালী পর্দায় মুখ দেখায়নি, তবে ভাই জায়েদ কিন্তু রীতিমতো মাচো হিরো। ফারহা অলংকার ডিজাইন করেন, বিচ্ছেদের পর সুজানও ইন্টেরিয়ের ব্যবসা খুলেছেন।
সোনক্ষী সিনহা ও লব-কুশ: ‘দাবাং’ কন্যা সোনাক্ষীর জমজ দুই ভাই- লব ও কুশ। শত্রুঘ্ন সিনহা মেয়ের মতোই লবের ভাগ্য যাচাই করবেন বলিউডে, এমন কথাই শোনা যাচ্ছে।
একতা কাপুর ও তুষার কাপুর: বোকাবাক্সের রানী একতা নিজের ভাইয়ের পিছনে দাড়িয়ে আছেন নিশ্চল পাহাড়ের মতো। যতই ব্যর্থ হোক ভাই- ঠিকই তাকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই না হলে বড় বোন!

ঢাকা, ৩০ অাগস্ট (ওমেনআই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close