আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

ফের রাজধানীতে দুই শিশু ধর্ষণের শিকার

downloadওমেনঅাই:রাজধানীর ডেমরা ও খিলগাঁও এলাকায় দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ও গত সোমবার বিকালে ঘটনা দুটি ঘটে। মঙ্গলবার রাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। বর্তমানে তারা ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিস) চিকিৎসাধীন রয়েছে।

রাজধানীর ডেমরা থানার সারুলিয়া এলাকায় সাড়ে তিন বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় প্রতিবেশী রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিত শিশুটির পরিবারের বরাত দিয়ে ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন বলেন, ওই শিশুটি তার পরিবারের সঙ্গে ডেমরার সারুলিয়া পূর্ব পাড়ার আসলাম সাহেবের বাড়িতে থাকতো। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার সময় তারা বাবা-মা কাজের জন্য বাইরে গেলে প্রতিবেশী ২৫ বছরের যুবক রনি তাকে টিভি দেখার প্রলোভন দেখিয়ে বাইরে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহায়তায় রনিকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তী সময়ে মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে ওই শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

অপরদিকে রাজধানীর খিলগাঁও থানার সিপাহীবাগ এলাকায় চাচার হাতে ধর্ষিত হয়েছে চার বছরের এক শিশু। ধর্ষিত শিশুটির পরিবারের বরাত দিয়ে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল আলম বলেন, শিশুটি তার পরিবারের সঙ্গে রাজধানীর খিলগাঁও থানার চার তলা গলির ২৭২/২ নম্বর বাড়িতে থাকতো। গত সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে তার বাবার মামাতো ভাই সজিব তার বাবা-মায়ের অনুপস্থিতিতে তাকে ধর্ষণ করে। তখন শিশুটির মা দেখে ফেলেন। এরপর বিষয়টি পারিবারিকভাবে মীমাংসা করার চেষ্টা করা হয়। কিন্তু শিশুটির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসার জন্য তাকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

ধর্ষিত শিশুটির গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার ইটাইখোলা গ্রামে। ধর্ষণে অভিযুক্ত সজিব গত শুক্রবার গ্রাম থেকে ওই শিশুটির বাসায় বেড়াতে আসেন।

ঢাকা, ০২ েসপ্টেম্বর (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close