আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
আন্তর্জাতিক

একইদিনে ৩ বোনের সন্তান জন্মদান!

Irish-wmnওমেনঅাই:আয়ারল্যান্ডের একটি হাসপাতালে একইদিনে তিন বোন সন্তান প্রসব করেছেন। এ ছাড়া চতুর্থ বোনও সন্তান প্রসবের জন্য একই হাসপাতালে ভর্তি রয়েছেন। দেশটির মেইয়ো কাউন্টির ক্যাসলবারের মেইয়ো জেনারেল হাসপাতালে গত মঙ্গলবার এ ঘটনা ঘটে।
মেইরিড ফিটজপ্যাট্রিক, জোয়েলিন গডফ্রে, বার্নি ওয়ার্ড ও খ্রিস্টিনা মুরেই নামের ওই চার বোন রসকমন কাউন্টির ক্লুনফাদে কাছাকাছি বসবাস করেন। তারা জানান, একই দিনে সন্তান জন্মদানের ঘটনা তাদের পূর্ব পরিকল্পিত নয়।
বিবিসির খবরে বলা হয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় ৩টা ২৫ মিনিটে ফিটজপ্যাট্রিক একটি ছেলে সন্তান প্রসব করেন। যার নাম রাখা হয়েছে থমাস ওগ। স্থানীয় সময় ১১টায় একটি মেয়ে সন্তানের জন্ম দেন জোয়েলিন। তার নাম রাখা হয়েছে সর্চা। আর বার্নির ছেলে ফেলিমের জন্ম হয়েছে সাড়ে ৮টায়।
অন্যদিকে, চতুর্থ বোন খ্রিস্টিনার সন্তান হওয়ার কথা ছিল রবিবার। কিন্তু সময় পার হলেও তার সন্তান এখনো জন্ম নেয়নি। তিনিও একই হাসপাতালে রয়েছেন। একই দিনে বাচ্চা না হওয়ায় কিছুটা হতাশ খ্রিস্টিনা। তবে তিনি আশা করছেন, শিগগিরই তারও বাচ্চা হবে।
আয়ারল্যান্ডের সরকারি গণমাধ্যম আরটিইকে ফিটজপ্যাট্রিক বলেছেন, তারা জানতেন যে, কাছাকাছি সময়ে তাদের সন্তান হবে। তবে ২৪ ঘণ্টার ব্যবধানে তারা মা হবেন এমনটা আশা করেননি।
হাসপাতালের স্টাফরা জানিয়েছেন, তিনটি বাচ্চাই সুস্থ ও সুন্দর রয়েছে। তারা এ ঘটনায় সত্যিই আশ্চর্য হয়েছেন। তাদের জানা মতে, এর আগে এ রকম ঘটনা ঘটেনি।

ঢাকা, ০৪ েসপ্টেম্বর (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close