আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

যুদ্ধ জাহাজ উদ্বোধন করতে খুলনা যাবেন প্রধানমন্ত্রী

pm bnওমেনঅাই: খুলনা শিপইয়ার্ডে দুটি যুদ্ধ জাহাজ নির্মাণ কাজের উদ্বোধন করতে আগামীকাল রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনা আসছেন। দ্বিতীয় মেয়াদে সরকার গঠনের পর এটাই তার প্রথম খুলনা সফর।

এর আগে ২০১৩ সালে ২৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনা এসেছিলেন।

খুলনার জেলা প্রশাসক মোস্তফা কামাল জানান, প্রধানমন্ত্রী প্রথমে হেলিকপ্টারযোগে মংলা যাবেন। বেলা ১১টায় মংলা হেলিপ্যাডে অবতরণ করবেন। সেখানে দ্বিগরাজ নৌঘাঁটিতে নৌবাহিনীর নতুন জাহাজ কেজে আলী, সন্দ্বীপ ও হাতিয়ার কমিশনিং এবং নবনির্মিত এলসিটি-১০৩ ও এলসিটি ১০৫ সংযুক্তকরণে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

তিনি আরও জানান, দুপুর পৌনে একটা নাগাদ তিনি মংলা থেকে খুলনা নৌবাহিনীর তিতুমীর ঘাঁটিতে অবতরণ করবেন। সেখান থেকে সড়ক পথে খুলনা শিপইয়ার্ড পৌঁছাবেন। যুদ্ধজাহাজ নির্মাণ কাজ উদ্বোধন শেষে তিনি আগত সুধী ও অতিথিদের উদ্দেশ্যে বক্তব্য দেবেন। খুলনা শিপইয়ার্ডের অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী পুনরায় নৌবাহিনীর ঘাঁটিতে এসে অবস্থান করবেন। পরে বিকাল ৪টার দিকে ঢাকা ফিরে যাবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে তিতুমীর ঘাঁটি থেকে খুলনা শিপইয়ার্ড পর্যন্ত বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। অসংখ্য গেট, প্যানা ও ব্যানারে ছেয়ে গেছে শিল্পনগরী খুলনা।

ঢাকা, ০৫ েসপ্টেম্বর (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close