আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
প্রযুক্তি

এবার রাজশাহী ও সিলেটে

netওমেনঅাই: তিনদিনব্যাপী নানা আয়োজনের মধ্য শেষ হলো বাংলাদেশ ইন্টারনেট সপ্তাহ-২০১৫ এর ঢাকার পর্ব। ৫ সেপ্টেম্বর রাজধানীর বনানী সোসাইটি মাঠে শুরু হয় এই আয়োজন। গতকাল ৭ সেপ্টেম্বর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ঢাকা পর্বের পর্দা নামে। আগামীকাল ৯ সেপ্টেম্বর রাজশাহীতে এবং ১১ সেপ্টেম্বর সিলেটে ইন্টারনেট উৎসব শুরু হবে। অন্যদিকে ৫ সেপ্টেম্বর থেকে একযোগে দেশের প্রতিটি ইউনিয়ন ডিজিটাল সেন্টারে ইন্টারনেট উৎসব চলছে।

দেশে প্রথমবারের মত যৌথভাবে এই আয়োজন করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং গ্রামীণফোন।

ঢাকা পর্বের উৎসব প্রতিদিন দুপুর দুইটা থেকে রাত ১১ টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত ছিল। উৎসবে আয়োজক প্রতিষ্ঠান ছাড়াও দেশের তথ্য ও প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান, ই-কমার্স ওয়েবসাইট, ইন্টারনেট ভিত্তিক পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান অংশ নেয়।

উৎসব প্রতিদিনেই ইন্টারনেট সম্পর্কে জানতে আগ্রহী দর্শনার্থীদের ঢল নামে। প্রতিদিন সন্ধ্যায় সেলিব্রেটিদের নিয়ে ইন্টারনেট আড্ডার আয়োজন করা হয়। এছাড়া রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল উৎসবের বাড়তি পাওনা।

বাংলাদেশ ইন্টারনেট সপ্তাহের ঢাকার পর্বে দেশের শীর্ষস্থানীয় নিউজপোর্টাল গুলো স্টল সাজিয়েছিল।

ঢাকা, ৮ সেপ্টেম্বর (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close