আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

বয়স বাঁধা মানেনি যে সম্পর্কে

bonisriওমেনঅাই:প্রেম মানে না ধর্ম, বর্ণ, শ্রেনী, পেশা, বয়স- এ কথা শুধু রূপালী পর্দার ডায়লাগে নয়, বহুলাংশে সত্য রূপালী জগতের মানুষদের জন্যও। স্বামী-স্ত্রীর মধ্যে বয়সের বড় ব্যবধান সত্ত্বেও সুখে শান্তিতে ঘর করছেন- বলিউডের এমন ১০ জুটি-
ধর্মেন্দ্র-হেমা মালিনী
ধর্মেন্দ্র ও হেমা মালিনীর যখন বিয়ে হয় তখন ধর্মেন্দ্র বিবাহিত ছিলেন। তাদের মধ্যে বয়সের ১৩ বছরের ব্যবধান সত্ত্বেও কেউ তাদের আলাদা করে রাখতে পারেননি।
দীলিপ কুমার-সায়রা বানু
সায়রা বানু-দীলিপ কুমারের বিয়ে হয় ১৯৬৬ সালে, তখন সায়রা বানুর বয়স ছিল ২২ এবং দীলিপ কুমারের ৪৪। বয়সের পার্থক্যটা সংসারে বাঁধা হয়ে দাড়ায়নি।
কবীর বেদী-পারভীন দুসাঞ্জ
বিয়েটা হয় ২০০৫ সালে। এটা ছিল কবীর বেদীর চতুর্থ বিয়ে। পারভীনের সঙ্গে কবীর বেদীর ২৯ বছরের বয়সের ব্যবধান রয়েছে। কবীর বেদীর মেয়ে পূজা বেদীর চেয়ে চার বছরের ছোট পারভীন!

রাজেশ খান্না-ডিম্পল কাপাডিয়া
১৯৭৩ সালে বিয়ের গাঁটছড়া বাঁধেন রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়া। তাদের বয়সের ব্যবধান ১৬ বছর।
রীতেশ দেশমুখ-জেনেলিয়া ডিসুজা
২০০৩ সালে ‘তুঝে মেরি কাসাম’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন একসঙ্গে। দীর্ঘ প্রেমের পরিনতিতে ২০১২ সালে বিয়েটাও সেরে ফেলেন তারা। রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজার মধ্যে দুজনের মধ্যে বয়সের পার্থক্য নয় বছর।
সাঈফ আলি খান-কারিনা কাপুর
সাঈফের কপালও বটে! প্রথমে বিয়ে করেছিলেন তার চেয়ে ১২ বছরের বড় অমৃতা সিংকে। ২০০৪ সালে বিচ্ছেদ হয় যায় তাদের। এরপর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন নিজের চেয়ে ১১ বছরের ছোট করিনাকে। নবাবী মেজাজ আর কাকে বলে!
সঞ্জয় দত্ত-মান্যতা
প্রেম, বিয়ে, বিচ্ছেদ, মাদক, অস্ত্র- বিভিন্ন বিতর্কের মধ্যে থাকলেও একটা সময় শুধরে যান সঞ্জয় দত্ত। জনপ্রিয় হয়ে ওঠেন অভিনয় ও ভালো মানসিকতার কারণে। মান্যতার সঙ্গে তার ১৯ বছরের বয়সের ব্যবধান।
আমির খান-কিরণ রাও
২০০৪ সালে ৯ বছরের ছোট কিরণ রাওকে বিয়ে করেন আমির। তাদের দেখা হয়েছিল ২০০০ সালে ‘লাগান’ ছবির সেটে।
শহিদ কাপুর-মীরা রাজপুত
বিয়ে নিয়ে এখনও খবরের শিরোনামে শহিদ কাপুর- হানিমুন, প্রথম রানওয়ে ভ্রমন, অ্যালবাম- শিরোনামে নবদম্পতি। এবছরেরই জুলাইয়ের ৭ তারিখ বিয়ে করেছেন তারা। মীরা শহিদের চেয়ে ১৩ বছরের ছোট।
বনি কাপুর-শ্রীদেবী
বয়সে ৮ বছরের বড় বনি কাপুরকে বিয়ে করেন শ্রীদেবী। এখানেই শেষ নয়- প্রথম স্ত্রীকে তালাক দিয়ে অন্তঃসত্ত্বা শ্রীদেবীর গলায় মালা পরান বনি।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ওমেনঅাই)// এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close