আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

দুই ছাত্রীকে ধর্ষণের পর হত্যা,আসামির স্বীকারোক্তি

adalotওমেনঅাই: মাদারীপুরে ধর্ষণ শেষে দুই স্কুলছাত্রীকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি রানা নার্সাগী (২১) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার বিকেলে মাদারীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ তিনি জবানবন্দি দেন।

এর আগ মঙ্গলবার সন্ধ্যায় জেলার শিবচর উপজেলার কাওড়াকান্দি ঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুনানি শেষে বিচারক ফৌজিয়া হাফসা রানাকে জেলহাজতে পাঠানো নির্দেশ দেন।

দায়ের করা হত্যা মামলায় এর আগে রকিব শিকদার (২১), সিপন শিকদার (২০), রফিকুল ইসলাম দরজীকে (২০) গ্রেপ্তার করে পুলিশ। বাকি আসামী মেহেদী হাসান (২০), উজ্জ্বল শিকদার (২৫), আলামিন হাওলাদার (২০) ও সাজন বেপারী ((২০) এখনো পলাতক।

উল্লেখ্য, গত ১৩ আগস্ট স্কুল থেকে বাড়ি ফেরার পথে মাদারীপুরের মস্তফাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর দুই স্কুলছাত্রী সুমাইয়া ও হ্যাপীকে অপহরণ পর ধর্ষণ শেষে নির্যাতন করে বিষ খাইয়ে হত্যা করে বখাটেরা। এ ঘটনায় ১৪ আগস্ট নিহত সুমাইয়ার বাবা প্রথমে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ১৪ সেপ্টেম্বর রানাকে প্রধান আসামী করে হ্যাপীর মা মুক্তা আক্তার মাদারীপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল আদালতে অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ওমেনঅাই)// এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close