আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

গভীর সংকটে সুচিত্রা সেন, হাসপাতালে বাড়তি নিরাপত্তা

ওমেন আই :
গভীর সংকটে সুচিত্রা সেন। শনিবার রাত থেকেই তার শারিরীক অবস্থার অবনতি হতে শুরু করে। যা রীতিমত বেশ চিন্তার কারন হয়ে দাড়িয়েছে তার ডাক্তারদের কাছে।
সুচিত্রা সেনের ফুসফুস ও হৃদযন্ত্রের কাজ করার ক্ষমতা ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ছে। বাড়ানো হয়েছে তার অক্সিজেনের সাপোর্ট। রক্তচাপ ঘোরাফেরা করছে ৮৫-১৩০এর মধ্যে। তাঁকে রাখা হয়েছে ইনভেসিভ ভেন্টিলেশনে।
রবিবার সকাল থেকে মিসেস সেনের অবস্থা আরও অবনতির দিকে যেতে থাকে। হৃদরোগ, ফুসফুস এবং ক্রিটিকাল কেয়ার এই তিন বিভাগের বিশেষজ্ঞ চিকিত্‍সকরা দফায় দফায় বৈঠকে বসছেন।
এরই মধ্যে মিসেস সেনের হাঁপানির সমস্যা আরও জটিল আকার নিয়েছে। রবিবার সকাল থেকে স্বাভাবিকভাবে একেবারেই অক্সিজেন নিতে পারছেন না সুচিত্রা সেন। কৃত্রিমভাবেই অক্সিজেন দেওয়া হচ্ছে তাকে।
শনিবার রাত থেকেই হাসপাতালে রয়েছেন তার মেয়ে মুনমুন সেন। সুচিত্রা সেনের সংকটজনক পরিস্থিতির কারণে হাসপাতাল চত্বরে বাড়ানো হয়েছে নিরাপত্তা। ব্যারিকেড দেওয়া হয়েছে হাসপাতালের সামনের রাস্তায়। কিছু ভক্ত তাদের প্রাণপ্রিয় সুচিত্রা সেনকে দেখতে নিরাপত্তার তোয়াক্কা না করেই হাসপাতালে প্রবেশ করেন। তার পর থেকেই বাড়ানো হয়েছে এই নিরাপত্তা ব্যাবস্থা।

আরও পড়ুন

Back to top button
Close
Close