আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

2012-10-26-06-50-16-508a32a8c9788-gওমেনঅাই: গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের নাটিয়াপাড়া পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। শনিবার ভোর পাঁচটা থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট শুরু হয়। সকাল ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত যানজট চলছে। ঘণ্টার পর ঘণ্টা একই জায়গায় আটকে আছেন হাজারো যাত্রী।

মির্জাপুরের ট্রাফিক পরিদর্শক সাজেদুল ইসলামের ভাষ্য, ভোর চারটার দিকে নাটিয়াপাড়াতে হাইপ্রেসার সিএনজি স্টেশনের সামনে একটি বাস ও ট্রাকের সংঘর্ষ হয়। এরপর যানজট শুরু। কিছুক্ষণ পর বাস ও ট্রাকটি সরিয়ে নিলেও যানবাহনের চাপ বাড়তে থাকে। তাই যানজট কমেনি।

সকাল পৌনে ১০টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, রাস্তার একপাশে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় থেকে ঢাকামুখী গাড়িগুলো প্রায় এক ঘণ্টা ধরে থেমে আছে। অন্যপাশে ঢাকা থেকে টাঙ্গাইলমুখী গাড়িগুলো ধীর গতিতে চলছে।

কুড়িগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসচালক মো. মিলনের দেওয়া ভাষ্য, গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে কুড়িগ্রাম থেকে তিনি ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন। ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকায় পৌঁছার কথা। কিন্তু চারটার দিকে তিনি মির্জাপুরের পাকুল্লায় যানজটে আটকা পড়েন। সকাল পৌনে ১০টায় সেখানেই আটকে আছেন।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ওমেনঅাই)// এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close