আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
প্রযুক্তি

সব টিকেট পাওয়া যাচ্ছে বিডিটিকেটসে

full_671744394_1442759679ওমেনঅাই: এখন থেকে ই-টিকেটিং প্লাটফর্ম বিডিটিকেটস ডটকমে পাওয়া যাবে সিনেমা হল ও লঞ্চের টিকেট । বাসের টিকেট অনলাইনে পাওয়ার সুবিধা দিয়ে এটি যাত্রা শুরু করেছিল। শিগগিরই এখানে যোগ হচ্ছে আরও বেশ কিছু সুবিধা।

বিডিটিকেটস ডটকমে এখন ব্লকবাস্টার’র সব সিনেমার টিকেট পাওয়া যাচ্ছে। শিগগিরই অন্যান্য সিনেমা পরিবেশকদের টিকেটও পাওয়া যাবে। এছাড়া এখানে কয়েকটি রুটের লঞ্চ টিকেটও পাওয়া যাচ্ছে। কিছু দিনের মধ্যে আরো বিভিন্ন লঞ্চের টিকেট চালুর পরিকল্পনা রয়েছে।

ইতোমধ্যে বিডিটিকেটস ডটকমে দেশের ৬০০টি রুটে চলাচলকারী প্রধান প্রধান ২০টি বাসের টিকেট পাওয়া যাচ্ছে। এখন দশ হাজারের বেশি টিকেট পাওয়া যাচ্ছে এই সাইটে।

যে কেউ বিডিটিকেটস ডটকম ভিজিট করে কাঙ্খিত বাস, লঞ্চ ও সিনেমার টিকেট নির্বাচন করতে পারবেন। পোর্টালের নির্দেশনা অনুযায়ী সুবিধামত পেমেন্ট চ্যানেল ব্যবহার করে স্বাচ্ছন্দে টিকেট কিনতে পারবেন।

বিডিটিকেটস ডটকম সম্প্রতি দুটি নতুন পেমেন্ট পদ্ধতি চালু করেছে। ক্যাশ অন ডেলিভারি ও পে অ্যাট রবি সেবা। সেবা গ্রহণের ৭২ ঘন্টা আগে ক্যাশ অন ডেলিভারি সেবাটি প্রযোজ্য হবে। অন্যদিকে সরাসরি রবি সেবা থেকে নগদ টাকায় টিকেট কিনতে পারবেন গ্রাহকরা।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ওমেনঅাই)// এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close