আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

সালমাদের মিশন শুরু হচ্ছে টি টোয়েন্টি দিয়ে

BD-Women_Teamওমেনঅাই: অনেক ঝামেলা শেষে নিশ্চিত হয়েছে বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের পাকিস্তান সফর।

আজ সোমবার দুপুরে করাচির উদ্দেশ্যে ঢাকা ছাড়বে সালমা খাতুনের দল।

এবারের পাকিস্তান সফরে দুটি টি টোয়েন্টি ও দুটি ওয়ানডে ম্যাচ খেলবে লেডি টাইগাররা। লেডি টাইগারদের মিশন শুরু হবে টি টোয়েন্টি দিয়ে।

মঙ্গলবার পাকিস্তান মহিলা দলের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ লেডি টাইগারদের । দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ২ অক্টোবর।

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ মাঠে গড়াবে ৪ঠা অক্টোবর। দ্বিতীয় ও শেষ ওয়ানডে ৬ অক্টোবর। সবগুলো ম্যাচই হবে করাচির সাউথ এন্ড ক্লাব মাঠে।

পাকিস্তান সফরে ওয়ানডে সিরিজের ওপরই জোর দিচ্ছেন অধিনায়ক সালমা খাতুন। তিনি জানান, যেহেতু সামনে ওয়ানডে বিশ্বকাপ রয়েছে সেহেতু আমরা ওয়ানডে সিরিজটাকেই ফোকাস করছি। আমাদের প্রস্তুতি ভালো হয়েছে।

দিনে দিনে উন্নতি হচ্ছে এটা বুঝতে পারছে ক্রিকেটাররা। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে এই সফরটা আমাদের খুব কাজে দেবে। ভালো ক্রিকেট খেলাই আমাদের লক্ষ্য ।

বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের অধিনায়ক সালমা পাকিস্তানি টিমকে শক্তিশালী উল্লেখ করে বলেন এর আগেও তাদের সাথে আমরা কয়েকটি ক্লোজ ম্যাচ খেলেছি। ভালো খেললে এবার আমাদের জয় সুনিশ্চিত।

প্রসঙ্গত, ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে পাঁচ নম্বর দলের সঙ্গে আসন্ন সিরিজটি একরকম চ্যালেঞ্জ ধরা চলে প্রায় এক বছর ধরে আন্তর্জাতিক ম্যাচ না খেলা সালমাদের জন্য। র‌্যাঙ্কিংয়ে ভারত কিংবা শ্রীলঙ্কার চেয়েও এগিয়ে পাকিস্তান দলটি।

ঢাকা,২৮ সেপ্টেম্বর (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close