আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

এক টাকার জন্য খুন!

ওমেন আই:
বাংলাদেশে মোবাইলে টাকা রিচার্জ করার অলিখিত নিয়মটি হল ২০ টাকার কম রিচার্জ করতে আসলে গ্রাহকের কাছ থেকে অতিরিক্ত এক টাকা নেন বেশিরভাগ দোকানিরা। এই ‘এক টাকা’ কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ঘটেছে ভয়াবহ ঘটনা। খুন হয়েছেন এক দোকানি।

নিহত আব্দুল বশির মিয়া (৫৮) পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা গ্রামে মুদি দোকানের পাশাপাশি রিচার্জ’র ব্যবসাও করেন। গতকাল তার দোকানে মোবাইলে টাকা রিচার্জ করতে আসেন সোহেল মিয়া(২২)। সোহেল ১০ টাকা রিচার্জ করলে তার কাছে বাড়তি এক টাকা দাবি করেন বশির মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোহেল বাড়তি এক টাকা দিতে অস্বীকৃতি জানায়। ওদিকে এক টাকা নিয়েই ছাড়বেন বশির মিয়া। একপর্যায়ে দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। কিছুক্ষণ পরই সোহেল তার কয়েকজন বন্ধুকে নিয়ে বশিরের দোকান আক্রমণ করেন।

সোহেল আর তার সাঙ্গপাঙ্গরা ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করেন তাদেরই গ্রামের ‘মুরব্বী’ বশির মিয়াকে। ঘটনাস্থলে মারা যান বশির। তার ছেলে হেদায়েত উল্লাহ(২৪) গুরুতর আহত হন।

পরে হেদায়েতকে স্থানীয়রা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা খারাপ হওয়ায় হেদায়েতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বিজয়নগরের সাব-ইন্সপেক্টর জসিম উদ্দিন জানিয়েছেন, ঘটনার সঙ্গে যুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close