আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

৪২-এ পা দিলেন ঐশ্বরিয়া

51747_00ওমেনআই: আজ বলিউডের চিরসবুজ সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের ৪২তম জন্মদিন। ১৯৭৩ সালের এই দিনে ভারতের কর্ণাটক রাজ্যের মাঙ্গালোরে জন্মগ্রহণ করেন তিনি। প্রতিবারই বেশ আয়োজন করে পালিত হয় ঐশ্বরিয়ার জন্মদিন।

আজ ঐশ্বর্য নিজের জন্মদিনটি পালন করবেন শ্বশুরবাড়ি, বচ্চন পরিবারের সঙ্গে। রাত ১২টার সময় শ্বশুর অমিতাভ বচ্চন, শাশুড়ি জয়া, স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়ে কেক কেটে তার জন্মদিনের প্রথম পর্বটি শুরু হয়। এই কেক কাটার আনুষ্ঠানিকতা আজ সারাদিন চলবে কয়েক ধাপে।

এদিকে ঐশ্বর্যকে একটি ভিন্নধর্মী উপহার তার জন্মদিনে দিতে যাচ্ছেন স্বামী অভিষেক বচ্চন। শ্বশুর অমিতাভও বিশেষ উপহার দেবেন পুত্রবধূকে। সব মিলিয়ে আজকের জন্মদিনটি বেশ স্মরণীয় হয়ে থাকবে ঐশ্বর্যের কাছে।

উল্লেখ্য, ১৯৯৪ সালে ভারতের প্রতিনিধি হিসেবে বিশ্বসুন্দরী নির্বাচিত হন ঐশ্বরিয়ার। ১৯৯৭ সালে তামিল ছবি ‘ইরুভার’-এ অভিনয়ের মধ্য দিয়ে অভিনয়ে অভিষেক হয় তার। এরপর ‘অউর পেয়ার হোগেয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তিনি। তবে ১৯৯৯ সালে সালমানের বিপরীতে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আসেন ঐশ্বর্য।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। নিয়মিত একাধিক ছবিতে অভিনয় করে গেছেন। এসব ছবির মাধ্যমে অভিনেত্রী হিসেবে নিজেকে সাফল্যের সর্বোচ্চ শিখরে বসিয়েছেন এ অভিনেত্রী।

২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেসংসারী হন তিনি। এখন তিনি আরাধ্যের মাও। সম্প্রতি দীর্ঘ সময় পর ‘জাজবা’ ছবির মাধ্যমে বলিউড ছবিতে আবারও প্রত্যাবর্তন ঘটেছে ঐশ্বর্য রাই বচ্চনের। জাজবার সাফল্যের পর দ্বিতীয় ইনিংসে বলিউডে সাফল্য পাওয়া তার জন্য এখন শুধুই সময়ের অপেক্ষা।

সূত্র: জি নিউজ

ঢাকা, ০১ নভেম্বর (ওমেনআই২৪ডটকম)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close