আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

বাক্সের ভেতর থেকে স্কুলছাত্রীকে উদ্ধার

ওমেন আই:
অপহৃত দশম শ্রেণীর এক ছাত্রীকে বাক্সবন্দি অবস্থায় বুধবার ময়মনসিংহে স্থানীয় লোকজন উদ্ধার করেছে। এঘটনায় দুই অপহরণকারীকে আটক করে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেন।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শেরপুরগামী একটি বাসে টিনের বাক্সের ভেতরে ওই স্কুলছাত্রীকে নিয়ে যাওয়া হচ্ছিল। শম্ভুগঞ্জ চায়না মোড়ে বাসটি বিকল হয়ে যায়। বাক্সের ভিতর থেকে শব্দ শুনে স্থানীয় লোকজন বাসে উঠে বাক্সের ভেতর থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করেন। এ সময় বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে দুই অপহরণকারী। এলাকাবাসী তাদের ধরে পুলিশে দেন। তারা হচ্ছে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার হলদিবাটা গ্রামের মনির হোসেন ও মোর্শেদ আলম।

পুলিশ জানায়,জেলার ভালুকা থেকে তাকে অপহরণ করে। অপহরণকারীরা বুধবার দুপুরে ওই স্কুলছাত্রীর ভালুকার বাসায় ঢুকে প্রথমে গৃহপরিচারিকাকে হাত-পা বেঁধে ঘুমের ইনজেকশন দিয়ে অচেতন করে ফেলে। পরে ওই ছাত্রী স্কুল থেকে বাসায় ফিরলে তাকেও ঘুমের ইনজেকশন দিয়ে অচেতন করে। পরে বাক্সবন্দি করে তাকে শেরপুর নিয়ে যাওয়া হচ্ছিল।

তবে অপহরণকারী মনির হোসেন সাংবাদিকদের জানায়, সে ওই স্কুলছাত্রীকে পছন্দ করত। কিন্তু বিষয়টি মেয়েকে অবহিত করলে সে সম্পর্ক গড়তে রাজি হয়নি। শেষ পর্যন্ত তাকে অপহরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন

Back to top button
Close
Close