আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

‘কৃষ্ণপক্ষ’র বিহাইন্ড দ্যা সিন

krisno-pokkho-homeওমেনঅাই: জনপ্রিয় কথা-সাহিত্যিক ও নন্দিত নির্মাতা হুমায়ূন আহমেদের জন্মদিনেশুক্রবার ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের অফিশিয়াল ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করা হয়। ভিডিওটির নাম ‘কৃষ্ণপক্ষ’র বিহাইন্ড দ্যা সিন। এই ভিডিও প্রকাশের মধ্য দিয়ে ওয়েভ সাইডটি যাত্রাও শুরু করে শুক্রবার হুমায়ূন আহমেদের জন্মদিনে।
এই ভিডিওটির শুরুটা হয় হুমায়ূন আহমেদকে দিয়েই। ব্যাকগ্রাউন্ডে বৃষ্টির ঝরঝরে শব্দ। চেয়ারে বসে আছেন তিনি। স্ক্রীনে ভেসে উঠছে ‘যদি মন কাঁদে তুমি চলে এসো এক বরষায়’। এরপরএকে একে হাজির হলেন‘কৃষ্ণপক্ষ’র অভিনয় শিল্পী মাহিয়া মাহি, রিয়াজ, ফেরদৌস, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, পুজা চেরী, স্বাধীন খসরু, জুয়েল রানা, জয়ন্ত চট্টোপাধ্যায়।
এই ছবির নির্মাতা হ্যান্ডমাইকে নির্দেশ দিচ্ছেন ফাইভ, ফোর, থ্রি, টু, ওয়ান জিরো, অ্যাকশন!’ এমন বেশ কিছু দৃ্শ্য নিয়েই সাজানোহয়েছে ‘কৃষ্ণপক্ষ’র বিহাইন্ড দ্যা সিন।

হুমায়ূন আহমেদের জন্মদিনে ভিন্ন রকম উপহার দেওয়ার পরিকল্পনা নিয়েই মেহের আফরোজ শাওন শুরু করেছিলেন ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার শুটিং। জন্মদিনে সিনেমাটি মুক্তি দেবেন এমন পরিকল্পনা নিয়েই এগুচ্ছিলেন। কিন্তু হঠাৎ করেই সিনেমাটির অন্যতম অভিনেতা রিয়াজ হৃদরোগে আক্রান্ত হন। পিছিয়ে যায় শুটিং। প্রায় দুই সপ্তাহ পর রিয়াজ শুটিংয়ে ফিরলেও সিনেমাটির কাজ শেষ করতে পারেন নি শাওন।

বৃহস্পতিবার সিনেমাটির শুটিং সেট থেকেই শাওন জানালেন, ‘এখনো ঠিক করতে পারিনি কবে নাগাদ কৃষ্ণপক্ষ মুক্তি দিতে পারব। তবে শীঘ্রই সিনেমাটি দর্শক হলে গিয়ে দেখতে পারবে।’

ঢাকা, ১৫ নভেম্বর (ওমেনঅাই২৪ ডটকম)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close