আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

শিবগঞ্জে বাস চাপায় ৩ নারী নিহত

ওমেন আই:
ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়ার শিবগঞ্জের পাকুরতলা নামকস্থানে বাসের ধাক্কায় তিন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৭ জন আহত হয়েছে। নিহতদের সবাই অজ্ঞাত। আজ শুক্রবার সন্ধ্যায় এই দুঘর্টনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিবগঞ্জ উপজেলার দেউলি ইউনিয়নের মেঘাখর্দ গ্রামের বাবু মিয়ার বাড়িতে আকিকা অনুষ্ঠানের দাওয়াত খেয়ে ফেরার পথে আজ বিকেলের দিকে সড়ক দুর্ঘটনাটি ঘটে। ১০ জন যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জের ফাঁসিতলা থেকে একটি শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি এ সময় ফিরছিলো। সন্ধ্যা ৬টায় পাকুড়তলায় ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার সময় রাজশাহী থেকে রংপুর গামী বসুন্ধরার পরিবহনের একটি বাস ওই ভটভটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন নারী নিহত হয়। আহত হয় আরো ৭ জন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসী বাসটি আটক করেছে। তবে এলাকাবাসী সেখানে গতিরোধক নির্মাণের দাবিতে মহাসড়ক অবরোধ করে রেখেছে।

শিবগঞ্জের মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই ) সানোয়ার হোসেন তিন জনের মৃত্যু সংবাদ নিশ্চিত করে বলেছেন, এলাকাবাসী গতিরোধেক নির্মাণের দাবিতে অবরোধ পালন করছে। এতে করে মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়েছে। আজ সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ চলছিল।

আরও পড়ুন

Back to top button
Close
Close