আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

মুক্তি পেল কুংফু পান্ডা-৩ এর ট্রেলার

panda wmnওমেনঅাই:েড প্যালেসে চলছে ‘ড্রাগন ওয়ারিয়র’ এর বাছাই। পিস ভ্যালির শান্তি রক্ষার দায়িত্ব নিতে হবে তাকে।

এদিকে মাস্টার উবের সময় হয়েছে পৃথিবী ছেড়ে যাওয়ার।

তিনি ভবিষ্যতবাণী করেছেন প্রতিশোধ উম্মুখ টাই লং খুব শিগগিরই মুক্ত হয়ে আক্রমণ করবে জেড প্যালেস। হুমকির মুখে পিস ভ্যালির শান্তি।

নিরাপত্তার দায়িত্ব নিতে জেড প্যালেসেই তৈরি হচ্ছে ফিউরিয়াস ফাইভ। তাদের মধ্য থেকেই বাছাই হবে পরবর্তী ‘ড্রাগন ওয়ারিয়র’।

কিন্তু বাছাইয়ের দিনেই স্বপ্নবিলাসী এক পান্ডা আকস্মিক হাজির বাছাইয়ের ময়দানে। মাস্টার উবে তাকেই মনোনীত করলেন ‘ড্রাগন ওয়ারিয়র’ হিসেবে।

মাস্টার শিফু মানতে পারলেন না এ নির্বাচন। কিন্তু মুখে বলতে পারলেন না কিছুই। শিফুর শিষ্যরাও মানতে পারেনি এ নির্বাচন। কিন্তু শেষ পর্যন্ত নানা ঘটনার মধ্য দিয়ে পান্ডা শিশু পো প্রমাণ করে তার যোগ্যতা। লড়াইয়ে হারিয়ে দেয় টাই লংকে।

এটা এনিমেশন মুভি ‘কুংফু পান্ডা’র প্রথম পর্বের গল্প। গল্পের দ্বিতীয় পর্বও ইতোমধ্যে দেখেছে সিনেমা প্রেমীরা। এতো দিন অপেক্ষা ছিলো সিনেমার তৃতীয় পর্বের। সেই অপেক্ষার অবসান হচ্ছে এবার। জানা গেছে, আগামী বছরের ২৯ জানুয়ারি সারা বিশ্বে একযোগে মুক্তি পাবে কুংফু পান্ডা ৩।

তবে গতকাল মঙ্গলবার হলিউডের এই অ্যানিমেশনটির ট্রেলার মুক্তি পেয়েছে। তাতে দেখা গেছে আবার অভিযানে নেমেছে কুংফু পান্ডার দল। আবারও পো-এর সামনে বাধার প্রাচীর খাড়া করেছে দুর্ধর্ষ দুশমন।
ট্রেলার:ট্রেলার: https://www.youtube.com/watch?v=ZztKgP2rRiY&feature=youtu.be

ঢাকা, ২৫ নভেম্বর (ওমেনআই২৪ডটকম)//এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close