আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
আন্তর্জাতিকসারাদেশ

সুনন্দার মুত্যুর খবর শুনে হতবাক মেহর

ওমেন আই : সুনন্দার মুত্যুর খবর শুনে টুইটারে জানানো প্রতিক্রিয়ায় নিজের হতবাক হওয়ার কথা জানান মেহর তারার।
৪৫ বছর বয়সি এই সাংবাদিক লিখেছেন- “এটা কি নরক! সুনন্দা! ও খোদা!”পরের টুইটে মেহর লিখেছেন

“আমি ঘুম থেকে উঠেই এই খবর দেখলাম। আমি এতটাই শোকাহত যে ভাষা খুঁজে পাচ্ছি না। সুনন্দার আত্মার শান্তি হোক,” ।

ভারতীয মন্ত্রী শশী থারোরের স্ত্রী সুনন্দ পুশকারের মৃতদেহ শুক্রবার উদ্ধারের পর থারোরের বুকে ব্যথা শুরু হলে সঙ্গে সঙ্গে মন্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দিল্লি একটি হাসপাতালের মুখপাত্র জানান, শনিবার সকালে হাসপাতালে ভর্তির পর থারোরের অব¯’া এখন ¯ি’তিশীল রয়েছে।
তার স্ত্রী সুনন্দা পুশকারের যেখানে ময়না তদন্ত করা হয়, সেই হাসপাতালেই শশী থারোরকে চিকিৎসা দেয়া হ”েছ। মন্ত্রীর পারিবারিক কলহের খবর প্রকাশ হওয়ার দুই দিনের মাথায় ৫২ বছর বয়সী সুনন্দার মৃত্যু হয়।
গত কয়েক দিন ধরে পাকিস্তানি নারী সাংবাদিক মেহর তারারের সঙ্গে টুইটারে বিবাদে জড়িয়ে পড়েন সুনন্দা। মেহর পাকিস্তানি গোয়েন্দা সং¯’া আইএসআইয়ের চর এবং তার স্বামীকে ফুসলানোর চেষ্টা করছেন বলে অভিযোগ করেন তিনি।
তবে এ অভিযোগ অস্বীকার করে মেহর বলেন, শশী থারোরের সঙ্গে তার কোন সম্পর্ক নেই। সুনন্দার মৃত্যুর পর এক টুইটে দুঃখ প্রকাশ করেন তিনি।
পুলিশ সুনন্দা পুশকারের মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে এবং হোটেলের কয়েক কর্মীকে জিজ্ঞাসাবাদ করছে। শুক্রবার সন্ধ্যায় ভারতের রাজধানী নয়া দিল্লির একটি হোটেল থেকে শশী থারোরের স্ত্রী সুনন্দা পুশকারের লাশ উদ্ধার করা হয়। সুনন্দা আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

আরও পড়ুন

Back to top button
Close
Close