আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

কৃত্রিম উপায়ে শ্বাস-প্রক্রিয়া নিচ্ছে দিতি

Diti_bg_315222077ওমেনআই: জনপ্রিয় অভিনেত্রী পারভিন সুলতানা দিতির শারীরিক অবস্থা সংকটাপন্ন। তিনি ভারতের চেন্নাইয়ের এমআইওটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। কৃত্রিম উপায়ে এখন তাঁর শ্বাস-প্রক্রিয়া চলছে। দিতির একমাত্র মেয়ে লামিয়া শুক্রবার তাঁর ফেসবুক স্ট্যাটাসে এ খবর জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

লামিয়া ফেসবুকে দীর্ঘ একটি পোস্টে জানান, তাঁর মা এখন কৃত্রিম উপায়ে শ্বাস নিচ্ছেন। মায়ের শরীরে আরও একটা অস্ত্রোপচার প্রয়োজন। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হলে তা সম্ভব নয়। মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

গত ২৯ জুলাই চেন্নাইয়ে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। তখন তাঁর মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। এরপর ২৫ জুলাই তাঁকে চেন্নাই নিয়ে যাওয়া হয়। গত ২০ সেপ্টেম্বর দেশে ফিরে আসেন দিতি। চেন্নাই থেকে ফিরে আসার পর বাসায় ছিলেন দিতি। অসুস্থতা বেড়ে যাওয়ায় ৩০ অক্টোবর তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকায় ফিরে বেশ কিছুদিন সুস্থ ছিলেন। এরপর মস্তিষ্কে পানি জমায় আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত দিতিকে দ্বিতীয়বারের মতো চেন্নাইয়ে নেওয়া হয়। ৩ নভেম্বর আবারও তাঁর মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হয়।

ঢাকা, ১২ ডিসেম্বর (ওমেনআই২৪ডটকম)//এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close