আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
স্বাস্থ্য

এখন দেশেই ভারতীয় হাসপাতালের অ্যাপয়েন্টমেন্ট

20110726ওমেনআই:ভারতের কলকাতার স্বনামধন্য আমরি (এএমআরআই) হাসপাতালের চিকিৎসা সহজলভ্য করতে ঢাকা, খুলনা ও বগুড়ায় তথ্যকেন্দ্র চালু করলো হাসপাতাল কর্তৃপক্ষ।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশাল ক্লাব লামডা হলে ‘আমরি ইনফরমেশন সেন্টার’ উদ্বোধন করেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ কবির হোসেন।

অনুষ্ঠানে আমরি হসপিটালস লিমিটেডের কর্মকর্তা সমরত রায় বলেন, ‘প্রতিদিন বাংলাদেশ থেকে অনেক রোগী কলকাতায় চিকিৎসার জন্য যায়। এসব রোগীর ভিসা প্রসেসিং, ফ্লাইট, ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট, এডমিনসহ প্রয়োজনীয় তথ্য উপাত্ত ও দিক নির্দেশনার অভাবে অনেক রোগীকে পোহাতে হয় অবর্ণনীয় ভোগান্তি।’

তিনি বলেন, ‘এ সেন্টার থেকে রোগীরা সহজে সেবা ও আমরি হাসপাতালের চিকিৎসা সংক্রান্ত সকল তথ্য পাবেন। এ সেন্টারের মাধ্যমে উন্নত চিকিৎসা ও পরবর্তীতে রোগীদের প্রয়োজনীয় ফলোআপের ব্যবস্থা করা হবে। ভারতের স্বনমাধন্য ইমামী গ্রুপের ৫টি আমরি হাসপাতাল ইতোমধ্যে বাংলাদেশি রোগীদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।’

এ ধরনের ইনফরমেশন সেন্টারের সংখ্যা ভবিষ্যতে আরো বৃদ্ধি করা হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আমরি হাসপাতালের সিইও রুপক বড়ুয়া, এম কে গ্রুপের চেয়ারম্যান ও আমরি হসপিটালস লিমিটেডের ব্যবসায়ী সহযোগী মতিউর রহমান বাবু, হাসপাতালের চিকিৎসক ডা. সুসমিত ভট্টচার্য , ডা. ডি জে ভৌমিক প্রমুখ।

ঢাকা, ২৪ ডিসেম্বর (ওমেনআই২৪ডটকম)//এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close