আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

যুদ্ধাহত নারী মুক্তিযোদ্ধা স্বরূপাকে সম্মাননা প্রদান

5ওমেনআই:একাত্তরে যুদ্ধাহত নারী মুক্তিযোদ্ধা স্বরূপা বেগমকে আর্থিক অনুদান ও সম্মাননা প্রদান হল গত বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি লাউঞ্জে। অনুষ্ঠানে যুদ্ধাহত ভূমিহীন স্বরূপা বেগমকে ৩০ হাজার টাকা আর্থিক অনুদান ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানটি আয়োজন করে সমাজসেবা মূলক তারুণ্যনির্ভর সংগঠন ‘মাটি’।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, উপাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটির উপদেষ্টা লে. কর্নেল (অব.) কাজী সাজ্জাদ আলী জহির, বীরপ্রতীক। উপস্থিত ছিলেন সাংবাদিক প্রভাষ আমিন, মাটির চেয়ারম্যান বাশার খান ও ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেনসহ আরো অনেকে।
অনুষ্ঠানটি পরিচালনায় সার্বিকভাবে সহযোগিতা করছেন ভাষাসৈনিক ড. জসীম উদ্দীন আহমেদ ও মেজর (অব.) মোহাম্মদ আলী ভূঁইয়া সুমন, চেয়ারম্যান, দাউদকান্দি উপজেলা পরিষদ, কুমিল্লা।
অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা স্বরূপা বেগমকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন মাটির উপদেষ্ঠা লে. কর্নেল (অব.) কাজী সাজ্জাদ আলী জহির, বীরপ্রতীক। তাঁকে উত্তরীয় পরিয়ে দেন ভাষাসৈনিক ড. জসীম উদ্দীন আহমেদ। ক্রেস্ট তুলে দেন ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, উপাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়। উপহার সামগ্রী তুলে দেন সাংবাদিক প্রভাষ আমিন ও সম্মাননা অর্থ তুলে দেন মেজর (অব.) মোহাম্মদ আলী ভূঁইয়া সুমন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাটির চেয়ারম্যান বাশার খান। সার্বিকভাবে সহযোগিতা করেন, মাটির প্রকল্প পরিচালক আল মেহেদী হাসান।

ঢাকা, ২৬ ডিসেম্বর (ওমেনআই২৪ডটকম)//এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close