আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

মুখ খুললেন মেহর, ষড়যন্ত্রের অভিযোগ

ওমেন আই :
ভারতের কেন্দ্রীয় মন্ত্রী শশী থারুরের সঙ্গে যাকে নিয়ে প্রেমের গুঞ্জন রয়েছে, সেই মেহর তারার স্পষ্ট জনালেন, গুগলে তাদের (শশী-সুনন্দা) নামে সার্চ দিলে দেখবেন গত বছরের মে-জুন থেকেই তাদের দাম্পত্যে সমস্যার সূত্রপাত। আমি তখন তাদের জীবনে ছিলামই না।

এদিকে, শশীর স্ত্রী সুনন্দা পুষ্করের মৃত্যুর পর টুইটারে নিজের ছবি সরিয়ে একটি জ্বলন্ত মোমবাতির ছবি দিয়ে রেখেছিলেন পাকিস্তানি সাংবাদিক মেহর তারার। মৃত্যুসংবাদ পাওয়ার পর টুইটারে শোকপ্রকাশও করেছিলেন তিনি। কিন্ত্ত অন্ত্যেষ্টিক্রিয়ার ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই আত্মপক্ষ সমর্থনে নেমে সদ্যপ্রয়াত সুনন্দাকে আক্রমণ করেছেন মেহর তারার।

মেহরের অভিযোগ, জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহর সাক্ষাৎকার নেওয়ার পর থেকেই টুইটারে তাকে আক্রমণ শুরু করেন সুনন্দা। এছাড়া থারুরের সঙ্গে দাম্পত্য কলহের জেরে সুনন্দা খাওয়াদাওয়া বন্ধ করে অতিরিক্ত ধূমপান শুরু করেন বলেও অভিযোগ করেছেন মেহর। তার বক্তব্য, কেউ যদি স্বামীর সঙ্গে ঝগড়া করে নিজের শরীর খারাপ করে, তার জন্য আমি কেন দায়ী হতে যাবো!
শনিবার পাকিস্তান সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মেহর তারার জানিয়েছেন, শশী-সুনন্দার দাম্পত্য অশান্তিতে তার কোনও ভূমিকা নেই, তিনি ষড়যন্ত্রের শিকার। তিনি দাবি করেন, শশী থারুরের সঙ্গে দু’বার দেখা হয়েছিল আমার। গত বছরের এপ্রিলে ভারতে এবং জুন মাসে দুবাইতে। সে সময় অন্য অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। আমি যখন থারুরের নাম করে প্রবন্ধ লিখেছিলাম, তার স্ত্রী সম্ভবত সেটা পছন্দ করেননি। অচেনা নারীর মুখে স্বামীর এত প্রশংসা মেনে নিতে পারেননি সুনন্দা। শশীকে তিনি আমার সঙ্গে কথা বলতেও বারণ করেন। এর পরও শশী টুইটারে আমাকে ফলো করতেন কিন্ত্ত সুনন্দা তাও বন্ধ করে দেন।

এদিকে, স্ত্রীর মৃত্যুর দ্রুত তদন্ত চেয়ে রবিবারই স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডেকে চিঠি লিখেছেন থারুর। জানিয়েছেন, তদন্তে পূর্ণ সহযোগিতা করতে প্রস্তুত তিনি। চিঠিতে তিনি জানান, মিডিয়ায় যে সমস্ত গুজব রটছে, তাতে আমি আতঙ্কিত। আমি ও আমার স্ত্রী যে অমর্যাদার শিকার হয়েছি, একমাত্র ‘সত্য’-ই সেই মর্যাদা ফিরিয়ে দিতে পারে।

রবিবার সন্ধ্যায় থারুর, সুনন্দার ছেলে ও ভাইসহ মোট আটজনকে জেরা করেন সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট। সেখানে বিয়ের পর থেকে সুনন্দার সঙ্গে তার সম্পর্ক নিয়ে দীর্ঘ জেরার মুখোমুখি হন থারুর। তারারের সঙ্গে তার সম্পর্ক নিয়েও প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

আরও পড়ুন

Back to top button
Close
Close