আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

খালেদার অনুপস্থিতিতেই তদন্ত কর্মকর্তার জেরা

ওমেনআই:বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক হারুন অর রশীদকে জেরা করছেন খালেদার আইনজীবীরা।

বৃহস্পঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদ্দারের আদালতে এ জেরা শুরু হয়।

এদিকে অসুস্থতার কারণে খালেদা জিয়া আদালতে হাজির হতে না পারায় তার পক্ষে আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, জয়নুল আবেদীন মেজবাহ ও তাহেরুল ইসলাম তৌহিদ হাজিরা দেন।

এর আগে ৭ জানুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের উপ-পরিচালক হারুন অর রশীদ সাক্ষ্য প্রদান শেষ করেন। তার জেরার জন্য ১৪ জানুয়ারি দিন ধার্য করেন আদালত। ১৪ জানুয়ারি খালেদার আইনজীবীরা তদন্ত কর্মকর্তাকে জেরা করেন। সেদিন জেরা শেষ না হওয়ায় পরবর্তী জেরার জন্য ২১ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগ এনে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মামলার অপর আসামিরা হলেন-ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান, খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, হারিছের তখনকার সহকারী একান্ত সচিব ও বিআইডব্লিউটিএ’র নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না।

ঢাকা, ২১ জানুয়ারি (্ওমেনআই২৪ডটকম)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close