আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

হাসপাতালে কাউকে চিনতে পারছেন না দিতি

ওমেনঅাই:আত্মীয়-স্বজন এমনকি নিজের সন্তান কাউকে চিনতে পারছেন না বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি।

গতকাল সোমবার এমন অবস্থা ছিল অভিনেত্রী পারভীন সুলতানা দিতির। আজ (মঙ্গলবার) গতকালের অবস্থার সাথে একটা বিষয় নতুন করে যুক্ত হয়েছে। মাঝেমধ্যেই তিনি অসংলগ্নভাবে কথা বলে উঠছেন।

আজ মঙ্গলবার সকালে ইউনাইটেড হাসপাতালের প্রধান জনসংযোগ ও ব্যবসায় উন্নয়ন কর্মকর্তা, চিকিৎসক শাগুফা আনোয়ার এসব কথা বলেন।

দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। অবস্থার তেমন কোনো উন্নতি না হওয়ায় সম্প্রতি ঢাকায় ফিরিয়ে আনা হয় তাকে। দিতি এখন রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিউরো সেন্টার বিভাগের পরিচালক সৈয়দ সায়ীদ আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসক শাগুফা আনোয়ার বলেছেন, ‘তার শারীরিক অবস্থা সার্বিকভাবে স্থিতিশীলই বলা যেতে পারে। কারণ, আমাদের এখানে চিকিৎসাসেবা নিতে আসার পর থেকে শারীরিক অবস্থার কোনো অবনতি হয়নি। আমাদের পক্ষ থেকে সব ধরনের চিকিৎসাসেবা তাকে দেওয়া হচ্ছে।’মেয়ে লামিয়ার সঙ্গে দিতি

শাগুফা আনোয়ার এ-ও বলেন, ‘সবার সঙ্গে তিনি কথা বলছেন। সবাইকে চিনতে পারছেন। কিন্তু একটানা অনেকক্ষণ কথা বলার পর একই মানুষকে আবার চিনতে কষ্ট হচ্ছে তার। হঠাৎ হঠাৎ অসংলগ্নভাবে কথা বলে ওঠেন তিনি।’

মস্তিষ্কে ক্যানসার আক্রান্ত হওয়ায় গত ২৫ জুলাই থেকে ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। মাঝে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত বছরের নভেম্বরে আবারও একই হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। বেশ কিছুদিন চিকিৎসাধীন থাকার পরও অবস্থার উন্নতি না হওয়ায় ৮ জানুয়ারি এ অভিনেত্রীকে দেশে ফিরিয়ে আনা হয়।

দেশে ফেরার পরপরই তাকে ভর্তি করা হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে।

ঢাকা, ২৬ জানুয়ারি (্ওমেনআই২৪ডটকম)//এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close