আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

খালেদা জিয়ার সঙ্গে পেশাজীবী নেতাদের বৈঠক

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তাঁর গুলশান কার্যালয়ে বুধবার রাতে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতাদের বৈঠক হয়েছে। প্রায় ১ ঘন্টা এই বৈঠক চলে বলে খালেদা জিয়ার মিডিয়া সেল থেকে জানা গেছে। বৈঠকে দলের পরবর্তী রাজনৈতিক কর্মসূচি বিষয়ে আলোচনা হয়েছে বলে একটি সূত্র জানায়।

বুধবার রাত ৮টা ১৫ মিনিটে এই বৈঠকটি শুরু হয়। জনগণের ভোটাধিকার পুনরুদ্ধারসহ সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে পেশাজীবী পরিষদের নেতাদের মতমত শোনেন খালেদা জিয়া।

বৈঠকে বিএনপির পক্ষ থেকে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, উপদেষ্টা ড. ওসমান ফারুক, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়নুল আবদিন ফারুক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতাদের মধ্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) একাংশের সভাপতি রুহুল আমীন গাজী, খালেদা জিয়ার উপদেষ্টা সাংবাদিক শওকত মাহমুদ, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব এ জেড এম জাহিদ হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এমাজ উদ্দিন আহমেদ, সাবেক প্রা-ভিসি আ ফ ম ইউসুফ হায়দার, ব্জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. মোস্তাহিদুর রহমান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) একাংশের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ড্যাব সভাপতি ডা. একেএম আজিজুল হক, চলচ্চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম ও সাবেক সচিব আ ন ম আক্তার হোসেন উপস্থিত ছিলেন।

Tags

আরও পড়ুন

Back to top button
Close
Close