আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

প্রতিবন্ধী শিশুদের নিয়ে লা মেরিডিয়ানের আয়োজন

ওমেনঅাই: প্রতিবন্ধী শিশুদের মানসিক বিকাশের লক্ষ্যে এক ব্যতিক্রমর্ধী অনুষ্ঠানের আয়োজন করেছে পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। এ অনুষ্ঠানে প্যারেন্টর্স ফোরাম ফর ডিফারেন্টলি এবল ( পিএফডিএ) ভোকেশনাল ট্রেনিং সেন্টার থেকে আগত ত্রিশজন শিশু অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ ক্রিকেটে অংশগ্রহনকারী শ্রীলংকার খেলোয়াড়দের সঙ্গে কিছুটা সময় কাটায়।

শিশুরা তরুণ ক্রিকেটারদের সঙ্গে ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মতবিনিময় করে। তাদের কেউ তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের মতো বড় মাপের খেলোয়াড় হওয়ার স্বপ্নের কথা জানায়। এক আনন্দঘন পরিবেশে প্রতিবন্ধি শিশুরা নেচে গেয়ে ছবি তুলে তাদের তৈরি বিভিন্ন কুটির শিল্প, কাগজের তৈরি কার্ড ও বিভিন্ন সামগ্রী এবং গ্রাফিক্স ডিজাইন প্রর্দশন করে। প্রতিবন্ধী শিশুদের একজন ভবিষ্যতে ফটোগ্রাফার ও অপরাধ তদন্তকারী হওয়ার কথাও জানায় উপস্থিত সবাইকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেল লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার আশওয়ানি নায়ার, পরিচালক বিক্রয় ও বিপণন আনোয়ার হোসেন। আজকের প্রতিবন্ধী শিশুরা তাদের যোগ্যতা দিয়ে সকল প্রতিবন্ধকতাকে দূর করবে এবং তাদের সম্ভাবনাময় আগামীর জন্য শুভকামনা জানান লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার আশওয়ানি নায়ার।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ইতোমধ্যে পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা ব্যতিক্রমী ও উদ্দীপনামূলক নানা সামাজিক কর্মকাণ্ডে নিজেদের সম্পৃক্ত করেছে। এরই অংশ হিসেবে শুরু থেকেই লা মেরিডিয়ান ঢাকা এ ধরনের নানা অনুষ্ঠানের আয়োজন করে আসছে। প্রতিবন্ধী শিশুদের জীবন মানের উন্নয়নে পিএফডিএর সঙ্গে যৌথভাবে কাজ করে আন্তর্জাতিক শ্রম সংস্থা আইএলও।

ঢাকা,ফেব্রুয়ারি ০৩ (ওমেনআই২৪ডটকম)//এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close