আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

স্কুলছাত্রীকে ১৪ দিন আটকে রেখে ধর্ষণ করে পালিয়েছে প্রেমিক

ওমেন আই::রাজশাহীর চারঘাটের অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে কৌশলে অপহরণের পর গাজীপুরে ১৪ দিন আটক রেখে ধর্ষণ করেছে তার প্রেমিক। এতে ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে ফেলে রেখে পালিয়েছে অভিযুক্ত প্রেমিক রবিউল ইসলাম। গুরুতর অসুস্থ অবস্থায় ওই স্কুলছাত্রীকে বুধবার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায়ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রবিউল ইসলামসহ তিনজনকে আসামি করে আজ সকালে চারঘাট মডেল থানায় একটি মামলা করেছেন। তবে আসামিরা পলাতক থাকায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
স্কুলছাত্রীর পরিবার ও থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা গেছে, প্রায় দুইমাস আগে নাটোরে বড় বোনের বাড়িতে গিয়ে ওই স্কুলছাত্রীর পরিচয় হয় সিংড়া উপজেলার সিদাখালী গ্রামের জেকের আলীর ছেলে রবিউল ইসলামের সঙ্গে। সেই থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে গত ৬ জানুয়ারি স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভনে দিয়ে কৌশলে অপহরণ করে রবিউল। এরপর প্রথমে টাঙ্গাইল এবং সেখান থেকে গাজীপুরের একটি বাড়িতে নিয়ে গিয়ে ওই স্কুলছাত্রীকে ১৪দিন ধরে আটকে রেখে ধর্ষণ করে রবিউল। শেষে ছাত্রীটি অসুস্থ হয়ে পড়লে গত ২০ জানুয়ারি (সোমবার) রাতে বাঘা বাসস্ট্যান্ড এলাকায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় রবিউল। পরে খবর পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে মেয়েটির পরিবারের লোকজন।

আরও পড়ুন

Back to top button
Close
Close