আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
লাইফ স্টাইল

ভালোবাসা দিবসের উপহার

ওমেনঅাই:অল্প কিছুদিন পরই বিশ্ব ভালোবাসা দিবস। এই দিবসকে কেন্দ্র করে অনেক পরিকল্পনা নিশ্চয়ই করে ফেলেছেন আপনিও। প্রিয় মানুষটিকে কি উপহার দেবেন সেটা কি ঠিক করেছেন? অনেকে ঠিক করে ফেলেছেন আবার অনেকে কি দেবেন সেই চিন্তায় অস্থির। আপনার ভাবনা কমাতে কিছু উপহারের নাম দেওয়া হল যা আপনার কাজ সহজ করে দিবে।
১। কার্ড

উপহারে কথা মনে হলে সবার আগে মাথায় আসে কার্ডের কথা। বিভিন্ন গিফট শপগুলোতে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নানা রকমের কার্ডের দেখা মেলে। এমনি একটি কার্ড কিনে নিজের মনের কথাগুলো তাতে লিখে দিতে পারেন। আবার নিজেই তৈরি করে দিতে পারেন সুন্দর কোন কার্ড। নিজেই তৈরি করতে না চাইলে বাজার থেকে কিনে দিতে পারেন সুন্দর কোন কার্ড। হলমার্ক, আর্চিজ, আজাদ প্রোডাক্টসসহ আরও অনেক দোকানে আপনি আপনার পছন্দের কার্ডটি পেয়ে যাবেন। এর সাথে দিতে পারেন একটি গোলাপ বা পছন্দের কোন ফুল।
২। চকলেট

চকলেট ছাড়া ভালোবাসা দিবস কি সম্পূর্ণ হয়? প্রিয় মানুষটিকে এই দিবসে উপহার দিতে পারেন হার্টশেপের চকলেট বক্স। মি.বেকার, আলমাস, মিনা বাজার, স্বপ্ন যেকোন সুপার শোপগুলতে হার্টশেপ চকলেটের বক্স কিনতে পাওয়া যায়। আপনি আপনার পছন্দের চকলেটের বক্সটি কিনে ফেলতে পারেন।
৩। পছন্দের কোন গহনা

আপনার প্রিয় মানুষটি যেরকম গহনা পরতে পছন্দ করে তা হতে পারে পায়েল, কানের দুল, অথবা পেনডেন্ট, সেটি উপহার দিতে পারেন এই ভালোবাসা দিবসে। বিভিন্ন জুয়েলারি দোকানে পেয়ে যাবেন আপনার পছন্দের গহনাটি। দোকানে যাওয়ার সময় পাচ্ছেন না, এই সমস্যার সমাধান করে দিবে অনলাইন শপ। অনেক অনলাইন শপগুলোতে পায়েল, কানের দুল, পেনডেন্ট কিনতে পাওয়া যাচ্ছে। ‘কাপল রিঙ’ নামে দুইজনের জন্য রিঙ কিনতে পাওয়া যাচ্ছে অনেক অনলাইন শপে। দাম পড়তে পারে ৭০০ টাকা হতে ১০০০ টাকার মধ্যে।
৪। বই

ফ্রেবুয়ারি পুরো মাস জুড়ে চলছে বইমেলা। আপনার প্রিয় মানুষটি যদি বইপ্রেমী হয়ে থাকে, তবে বই হতে পারে সবচেয়ে ভাল উপহার। বইয়ের প্রথম পাতায় লিখে দিতে পারেন নিজের মনের কিছু কথা।
৫। গ্যাজেট বা প্রযুক্তি পণ্য

আপনার পছন্দের মানুষটি যদি প্রযুক্তি নির্ভর হয়ে থাকে। তবে সেলফোন হতে পারে সবচেয়ে ভাল উপহার। এছাড়া হতে পারে পাওয়ার ব্যাঙ্ক, হেড ফোন, পেইড্রাইভ, ইউএসবি লাইটার, ডিজিটাল সোলার টাচ ক্যালকুলেটর ইত্যাদি। এই সবগুলো পণ্য আপনি অনলাইন শপগুলোতে পাবনে।
৬। ওয়ালেট বা ঘড়ি

আপনার প্রিয় মানুষটিকে ওয়ালেট বা ঘড়ি উপহার হিসেবে দিতে পারেন। আড়ং, রং, নিপুণ, এক্সটাসি, ক্যাটস আই, ইনফিনিটি সহ অনেক দোকানে ওয়ালেট কিনতে পাওয়া যায়। আপনি চাইলে কাপল ওয়াচও উপহার হিসেবে দিতে পারেন।
৭। ফটোফ্রেম

নিজেদের পছন্দের কোন ছবি ফ্রেমে বাধিয়ে প্রিয় মানুষটিকে উপহার দিতে পারেন। কাঠ,কাচঁ, চামড়া বা বাঁশের বিভিন্ন রকম ফটোফ্রেম কিনতে পাওয়া যায়। আড়ং, হলমার্ক, নিউমার্কেটসহ বিভিন্ন মার্কেট পেয়ে যাবেন বিভিন্ন ডিজাইনের ফটোফ্রেম। দাম পড়তে পারে ২৫০ থেকে ১২০০ টাকার মধ্যে।
কোন কারণে ভালোবাসা দিবসে প্রিয় মানুষটির সাথে দেখা করতে পারবেন না। মন খারাপের কিছু নেই এই সমস্যারও সমাধান রয়েছে। কিছু অনলাইন সার্ভিস আছে যারা আপনার পছন্দের গিফট পৌঁছে দিবে আপনার প্রিয় মানুষটির কাছে।

ঢাকা,ফেব্রুয়ারি ০৯ (ওমেনআই২৪ডটকম)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close