আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

দিনাজপুরে শিশু ধর্ষণের চেষ্টা, এনজিও কর্মী আটক

ওমেনঅাই: দিনাজপুরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আহসান হাবিব (২৬) নামে এক এনজিও কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃত আহসান রংপুরের বদরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের সোলায়মান আলীর ছেলে। তিনি বেসরকারী উন্নয়ন সংস্থা গ্রাম বিকাশ কেন্দ্রের একজন মাঠ কর্মী হিসেবে কাজ করতেন।
অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার পলাতক অবস্থায় বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের কুড়িটাকিয়া গ্রাম থেকে তাকে আটক করে পুলিশে হস্তান্তর করেছে এলাকাবাসী।
সুন্দরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসারুল ইসলাম জানান, ‘ইউনিয়নের কমলপুর গ্রামের শ্যামল চন্দ্র রায়ের বাড়িতে সকালে কিস্তির টাকা আনতে গিয়ে কেউ না থাকার সুবাদে তার স্কুলপড়ুয়া শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা চালায় অভিযুক্ত। এ সময় সে চিৎকার করলে পালিয়ে যায় আহসান।’
মেয়েটি স্থানীয় দাউদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী বলে জানিয়েছেন তিনি। পরে মেয়েটির পরিবারের লোকজনসহ এলাকাবাসী তাকে বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের কুড়িটাকিয়া গ্রাম থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
কাহারোল থানার উপ-পরিদর্শক তাজিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘ওই ছাত্রীর মুখে আচড়ের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

ঢাকা,ফেব্রুয়ারি ১০ (ওমেনআই২৪ডটকম)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close