আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
প্রযুক্তি

এলজি’র নতুন ফোন এক্স ক্যাম এবং এক্স স্ক্রিন

ওমেনঅাই: সাউথ কোরিয়ান প্রতিষ্ঠান এলজি তাদের পরবর্তি প্রিমিয়াম ফোন এলজি জি৫ বাজারে ছাড়ার আগেই দুটি মিডরেঞ্জের হ্যান্ডসেট উন্মুক্ত করলো। ‘স্পেশালিস্ট’ এস সিরিজের ফোন দুটি এক্স ক্যাম এবং এক্স স্ক্রিন।

সাউথ কোরিয়ান প্রতিষ্ঠান এলজি তাদের পরবর্তি প্রিমিয়াম ফোন এলজি জি৫ বাজারে ছাড়ার আগেই দুটি মিডরেঞ্জের হ্যান্ডসেট উন্মুক্ত করলো। ‘স্পেশালিস্ট’ এস সিরিজের ফোন দুটি এক্স ক্যাম এবং এক্স স্ক্রিন।
মিডরেঞ্জের হ্যান্ডসেট দুটি হল- স্পেশালিস্ট সিরিজের এক্স ক্যাম এবং এক্স স্ক্রিন। এটি ব্যবহারকারীর বেসিক ফোনের চাহিদা মেটাবে বলা যায়। ফোন দুটিতে থাকছে কোয়াড কোর সিপিইউ, ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ। আর স্পেশাল ফিচার হিসাবে এক্স ক্যামে থাকছে ১৩/৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা যা দিয়ে ভালো ছবি তোলা যাবে। আর এক্স স্ক্রিনে থাকছে ‘অলয়েস অন’ ফিচার। যার মাধ্যমে নোটিফিকেশন, ব্যাটারি লাইফ ও অন্যান্য তথ্য দেখা যাবে। মিডরেঞ্জের ফোন হিসাবে এর মূল্য সুলভ হবে বলে আশা করা যায়।
আসছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৬ তে এই ফোনের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে। এর আগে এলজি ঘোষণা দিয়েছিল তারা আগামী মাসে এশিয়া, ইউরোপ ও ল্যাটিন আমেরিকার বাজারে আসতে যাচ্ছে।

ঢাকা, ফেব্রুয়ারি ১৫ (ওমেনঅাইটুয়েন্টিফোর ডটকম)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close