আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

‘সরকার ভোটাধিকার হরণ করেছে’

ওমেন আই :
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ৫ কোটি ভোটারকে তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত করা হয়েছে। এ সরকার তাদের ভোটের অধিকার হরণ করেছে। চারদিকে যখন সংখ্যালঘুদের ওপর হামলা হচ্ছে প্রধানমন্ত্রী তখন গণভবনে পৌষের পিঠা পার্বণ করছেন।
আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে মাহমুদুর রহমান মুক্তি সংগ্রাম পরিষদ আয়োজিত ‘বন্ধ মিডিয়া চালু, মাহমুদুর রহমানের মুক্তি, সংকটে গণতন্ত্র শীর্ষক’ এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ভোট দিলেও বিপদ, না দিলেও বিপদ। তার প্রমাণ হচ্ছে হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের ওপর আওয়ামী লীগের পোষা যৌথবাহিনী, যুবলীগ এবং ছাত্রলীগের সন্ত্রাসী বাহিনীর অভিযান। কারণ তারা গত ৫ জানুয়ারি নির্বাচনকে প্রত্যাখ্যান করে ভোটকেন্দ্র যাননি, ভোট দেননি বলে।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, একতরফা ও প্রহসনমূলক নির্বাচন করে জাতিকে একটি কলঙ্কজনক ইতিহাস উপহার দিয়েছেন। কিন্তু বস্ত্র দিয়ে লজ্জার সব কিছু ঢাকা যায় না। আর এখন সাম্প্রদায়িক সহিংসতা সৃষ্টি করে সেই লজ্জা ঢাকতে চাচ্ছেন।
গণমাধ্যম কর্মীদের উদ্দেশে গয়েশ্বর চন্দ্র বলেন, বাংলাদেশে যারা গণমাধ্যমে থাকবেন তাদের চাকরি থাকবে না। তাদের ভাগ্য সাগর-রুনির মতো হবে। তবে যদি আওয়ামী মাধ্যম হয় তবে সহাবস্থানে থাকতে পারবেন।
তিনি বলেন, অনেকে বলেন বিএনপি ব্যর্থ। আমরা আসলে ব্যর্থ নই। আমরা সফল।
আয়োজক সংগঠনের উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন চৌধুরী নান্নুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পরিষদের সভাপতি রেজাউল কবীর শিকদার রেজা, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমাতুল্লাহ, সাংবাদিক নেতা ইলিয়াস খান, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Close
Close