আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

রানা প্লাজার নারী শ্রমিকের আত্মহত্যা

ওমেন আই : সাভারে ধসে যাওয়া রানা প্লাজার একটি পোশাক কারখানার শ্রমিক সালমা বেগম (২৭) আত্মহত্যা করেছেন। শুক্রবার সকাল দশটা ৪৫মিনিটে তুরাগ থানাধীন বামনারটেক এলাকা থেকে এই শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত শ্রমিক সপরিবারে বামনারটেক এলাকায় ফজলুর বাড়িতে ভাড়া থাকতেন। নিজ ঘরেই ফাঁসি নেয় সালমা। পাশের লোকজন পুলিশকে খবর দিলে তার লাশটি উদ্ধার করে। নিহত সালমা রানা প্লাজার একটি পোশাক কারখানায় কাজ করতেন। রানা প্লাজা ধসের পর তিনি ভারসাম্যহীন হয়ে পড়েন।

এ ব্যাপারে তুরাগ থানার এসআই কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘরের আড়ার সাথে উড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সালমাকে উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, নিহত সালমা ধসে যাওয়া রানা প্লাজার পোশাক কারখানায় কাজ করতেন। রানা প্লাজা ধসের সময় তিনি মাথায় ও শরীরে আঘাত পান। এরপর থেকেই তিনি মানসিক বিকারগ্রস্ত হয়ে হয়ে পড়ে। বিভিন্ন সময় দেওয়ালে মাথা ঠুকতো। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে। পরে রাত ১২টা থেকে সকাল ৬টার মধ্যে যে কোন সময় তিনি আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

নিহত সালমার স্বামীর নাম বাবু । তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। সালমার গ্রামের বাড়ী জামালপুর সদরে চর সরিষাবাড়ী এলাকায়।

আরও পড়ুন

Back to top button
Close
Close