আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

ধর্ষণের বিচার চেয়ে ফের ধর্ষণের শিকার

ওমেন আই :
ধর্ষণের ঘটনা প্রকাশ করে বিচার চেয়ে ফের ধর্ষণের শিকার হয়েছেন পোশাক কারখানার তরুণী শ্রমিক (১৬)। গ্রাম্য মাতবররা ধর্ষণের সালিস ডাকায় ক্ষিপ্ত হয়ে আবারো ধর্ষণের ঘটনা ঘটায় অভিযুক্ত বাড়িওয়ালা।

শুক্রবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামে এ পৈশাচিক ঘটনা ঘটে। পুলিশ শনিবার দুপুরে ধর্ষক বাড়িওয়ালা মোস্তফা মৃধাকে গ্রেফতার করেছে।

জানা গেছে, শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মৃত দরিদ্র কৃষকের কন্যা গত ৩ নভেম্বর মাওনা উত্তরপাড়া নোমান গ্রুপের জাবের কারখানায় রিং বিভাগে চাকরি নেয়। প্রায় আড়াই মাস আগে কারখানার পাশে মুদি দোকানদার মোস্তফা মৃধার বাড়ি ভাড়া নেয় তরুণী শ্রমিক। বাড়ি ভাড়া নেওয়ার পর থেকে মোস্তফা মৃধা বিভিন্নভাবে তরুণীকে যৌন হয়রানি করতেন।

গত ১১ জানুয়ারি সন্ধ্যায় তরুণী শ্রমিক কারখানা থেকে ফেরার পর মোস্তফা তাঁকে ধর্ষণ করে। তিনি লোক-লজ্জায় ঘটনা কারো কাছে প্রকাশ না করলে দুদিন পর মোস্তফা ফের তাঁকে ধর্ষণের চেষ্টা চালায়। পরদিন তিনি বাসা ছেড়ে দিতে চাইলে মোস্তফা আসবাবসহ কোন তৈজসপত্র বের করতে দেয়নি। এতে তরুণী শ্রমিক গ্রাম্য মাতবরদের ধর্ষণের ঘটনা জানিয়ে বিচার দাবি করে।

মাওনা উত্তরপাড়া গ্রামের ব্যবসায়ী নেতা সোহেল মিয়া জানান, শুক্রবার সন্ধ্যায় স্থানীয় মাতবররা সালিস ডাকেন। কিন্তু সালিসে অভিযুক্ত মোস্তফা উপস্থিত হয়নি।

ধর্ষিত তরুণী জানান, স্থানীয় মাতবরদের কাছে ঘটনা প্রকাশ করে বিচার চাওয়ায় মোস্তফা মৃধা তাঁকে আবারো ধর্ষণ করে।

আজ ঘটনা জেনে স্থানীয় লোকজন ধর্ষিত তরুণীকে উদ্ধার করে শ্রীপুর মডেল থানায় পৌঁছে দেয়। পুলিশ আজ দুপুরে ধর্ষক মোস্তফা মৃধাকে গ্রেফতার করেছে।

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুজন কুমার পন্ডিত বলেন, ‘ধর্ষণের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। ধর্ষিত তরুণী শ্রমিককে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হবে।’

আরও পড়ুন

Back to top button
Close
Close