আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

এসএসসি পরীক্ষার্থীকে জিম্মি করে গণধর্ষণ

ওমেন আই :
রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়া নগর গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীকে (১৫) অস্ত্রের মুখে জিম্মি করে গণধর্ষণ করেছে স্থানীয় ৩ ধর্ষক। ঘটনার পর থেকে ধর্ষকরা পলাতক রয়েছে বলে জানা যায়।

বৃহস্পতিবার রাতে ঐ ধর্ষিতাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, হাসপাতাল ও ধর্ষিতার বিবরণে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে ওই শিক্ষার্থী প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিছুদুর আসার পর নয়া নগর গ্রামের নির্জন স্থানে ওঁত পেতে থাকা একই উপজেলার বদরপাশা গ্রামের ফেরদৌস শেখ (২২), রোমান মিয়া (২২) ও অজ্ঞাত (২৩) এক বখাটে অস্ত্রের মুখে জিম্মি করে মুখ বেঁধে পার্শ্ববর্তী গম ক্ষেতে নিয়ে তাকে গণধর্ষণ করে পালিয়ে যায়।

পরবর্তীতে ঐ শিক্ষার্থীর আত্মীয়-স্বজন প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাতে মাদারীপুর সদর হাসপাতালে পুলিশের সহযোগিতায় ভর্তি করা হয়। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ধর্ষিতার মা জানান, আমার মেয়ে এবার এসএসসি পরীক্ষা দেবে। এই ঘটানার পর থেকে আমরা মানসিক ও সামাজিকভাবে ভেঙ্গে পড়েছি। এখন আমার মেয়ের পরীক্ষা দেওয়াও অনিশ্চিত হয়ে পড়েছে। আমি আমার মেয়ের ধর্ষকদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। পুলিশি অভিযান চলছে।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. সিদ্দিকুর রহমান জানান, আমরা প্রাথমিকভাবে আলামত সংগ্রহ করে রেখেছি। ২/১দিনের মধ্যে মেডিক্যাল রিপোর্ট দেওয়া হবে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাল জানান, আসামিদের ধরার জন্য পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। আশা করি অচিরে তারা ধরা পড়বে।

আরও পড়ুন

Back to top button
Close
Close