আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
স্পট লাইট

আল্লাহর কাছে শুকরিয়া তিনি ছেলেকে ফিরিয়ে দিয়েছেন

নিজস্ব  প্রতিবেদক : মৃত্যুর মুখ থেকে আমার ছেলে ফিরে এসেছে। গত ১২টি ঘণ্টা আমাদের কাছে ১২টি বছরের মতো মনে হয়েছে। পরিবারের সবাই সারা রাত জেগে বসে আল্লাহকে ডেকেছি। শুধুই ভেবেছি ছেলেটি কি বেঁচে আছে না কি দুর্বৃত্তরা ওকে গুলি করে মেরে ফেলেছে। আল্লাহর কাছে হাজার শুকরিয়া উনি আমার ছেলেকে বিপদ থেকে রক্ষা করেছেন। এ যেন তার নতুন জীবন ফিরে পাওয়া।

শনিবার সকালে ছেলে ইঞ্জিনিয়ার হাসনাত করিমকে জীবিত দেখার পর এসব কথা বলছিলেন ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও তার সহধর্মিণী হোসনে আরা। গত রাত পৌনে ৯টার থেকে গুলশানে হলি আর্টিসান রেস্টুরেন্টে আরো অনেকের সঙ্গে সন্ত্রাসীদের হাতে জিম্মি ছিলেন তিনি। শনিবার সকালে তার জিম্মি দশার অবসান ঘটে।

রেজাউল করিম বনানীর বেসিক ইঞ্জিনিয়ারিং নামক একটি প্রতিষ্ঠানের কর্ণধার। গত রাতে তার ছেলে হাসনাত করিম ‘ও কিচেন’ রেস্টুরেন্টে খেতে যান। রাত ৯টার দিকে মোবাইল ফোনে কথা হলে ছেলে হাসনাত করিম তাকে জানান, দুর্বৃত্তরা রেস্টুরেন্টের সবাইকে জিম্মি করেছে।

হাসনাত বাবাকে জানান, দুর্বৃত্তরা তাদের হুমকি দিয়েছেন পুলিশ যদি বাইরে থেকে গুলি ছোড়ে তবে তাদের মেরে ফেলা হবে। রাত ১২টার পর মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

হাসনাত করিম জীবিত অবস্থায় উদ্ধার হলেও তিনি এ মুহূর্তে বাসায় ফিরতে পারছেন না। দুর্বৃত্তদের সম্পর্কে জানতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়ার কথা রয়েছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close