আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

‘বিএনপি ও তার প্রভুদের সব চেষ্টা ব্যর্থ হয়েছে’

ওমেন আই:
৫ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে বিএনপি তার তার দেশি-বিদেশি প্রভুদের সব চেষ্টা বন্ধ হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, জনগন আবারো আওয়ামী লীগের ওপর আস্থা রেখে স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশ নিয়েছে। আর এর মাধ্যমে মুক্তিযুদ্ধের আদর্শ, গণতন্ত্র ও সংবিধান সমুন্নত রেখেছে।

শনিবার সকালে ৩১তম বিসিএস ব্যাচের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে অভিবাদন গ্রহণ করে দেয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি। শেখ হাসিনা বলেন, তাঁর সরকার এখন উন্নয়নের পরবর্তী ধাপ বাস্তবায়ন শুরু করেছে।

১০ ট্রাক অস্ত্র চোরাচালান, ২১ আগস্ট গ্রেনেড হামলা, সিরিজ বোমা বিস্ফোরণের মতো কর্মকাণ্ডগুলো বিএনপি-জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ মদদে সংগঠিত হয়েছিলো বলেও মন্তব্য করেন তিনি। এছাড়া ওয়ান ইলেভেন পরবর্তী তত্ত্বাবধায়ক সরকার দেশে এক ভীতিকর পরিস্তিতি সৃষ্টি করেছিলো অভিযোগ করে শেখ হাসিনা বলেন, ‘জনগনকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্র নস্যাৎ করি আমরা।’

সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমীতে এবার ১৭৬ জন শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার কুজকাওয়াজের মাধ্যমে এক বছর মেয়াদী মৌলিক প্রশক্ষণ সমাপ্ত করেছেন। এদের মধ্যে শাহেদ আহমেদ বেস্ট ইন হর্সম্যানশিপ, রুহুল আমি সরকার বেস্ট ইন অ্যাকাডেমিক কাপ এবং আতিকুল হক প্রধানমন্ত্রীর কাছ থেকে বেস্ট ম্যান কাপ পদক গ্রহণ করেন।

বিকেলে সারদা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এসময় বাগমারা উপজেলার আশ্রয়ণ প্রকল্প-২, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার ভবন, রাজশাহী সরকারি কলেজের ১০০ শয্যা বিশিষ্ট ছাত্রীনিবাস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্র্ভে ইনস্টিটিউটের ভৌত সুবিধা বর্ধিতকরণ প্রকল্প, রাজশাহী (উত্তর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, পুঠিয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, পবা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও মোহনপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

আরও পড়ুন

Back to top button
Close
Close