আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

সরকারের ভেতরে থেকেই সমালোচনা করতে চাই: রওশন

ওমেন আই : বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে সকল দলের সহযোগিতা ও সমন্বয় প্রয়োজন। শুধু বিরোধিতার খাতিরে বিরোধিতা করলে দেশে কোনো উন্নয়ন হবে না । আমরা সরকারের ভেতরে থেকেই সরকারের সমালোচনা করতে চাই, সেই সঙ্গে সরকারকে সহযোগিতাও করতে চাই।

শনিবার বিকেলে ময়মনসিংহের টাউন হল প্রাঙ্গণে জেলা জাতীয় পার্টি আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রওশন এরশাদ বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচন ছিল দেশ ও দেশের গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষার নির্বাচন। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এ নির্বাচনের বিকল্প ছিল না। নির্বাচন হয়ে গেছে এখন দেশ ও জাতির কল্যাণে যা করা দরকার আমরা তাই করব।

তিনি বলেন, ময়মনসিংহের উন্নয়নের ব্যাপারে আমি যথেষ্ট আন্তরিক। ময়মনসিংহে যা উন্নয়ন হয়েছে সব এরশাদ সরকারের আমলে হয়েছে। এরপর দেশের অন্যান্য জেলায় যে উন্নয়ন হয়েছে একটি প্রাচীন ও বড় জেলা হিসেবে ময়মনসিংহে সেই উন্নয়ন হয়নি। ময়মনসিংহকে বিভাগ করার ব্যাপারে আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলব।

বেগম রওশন এরশাদ ময়মনসিংহ-৪ সদর আসন থেকে দ্বিতীয়বারের মতো এমপি নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান।

জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলী মন্তুর সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার, পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, মো. সেলিম এমপি, জিয়া উদ্দিন বাবলু এমপি, মসিউর রহমান রাঙ্গা এমপি প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Close
Close