আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

ওমেন আই:
হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে বাস-ম্যাক্সির মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে। এতে আহত হয়েছে ১০ জন। মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের পাইকপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার জয়নগর গ্রামের জাহেরা খাতুন (৩২) ও নবীগঞ্জ উপজেলার তিমিরপুর গ্রামের আলেছা খাতুন (৩৪)। গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় হবিগঞ্জ থেকে সিলেটগামী বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (নং- ঢাকা মেট্টো ব ১১-০২৬০) পাইকপাড়ায় এলে হবিগঞ্জগামী যাত্রীবাহী একটি ম্যাক্সির (নং-চট্ট মেট্টো ছ ১১০৩৪৯) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ম্যাক্সিটি ধুমড়ে মুচড়ে গিয়ে অন্তত ১২ যাত্রী আহত হন। গুরুতর আহতাবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় জাহেরা খাতুনের মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় আলেছা খাতুনের মৃত্যু হয়।

আহতরা হলেন- সাধন চক্রবর্তী (৫৫), আনোয়ারা খাতুন (৪০), রমাকান্ত দাস (৫২), সাহেব আলী (৫০), অসীম দাস (২৮), রাসেল মিয়া (২৮), ফাতেমা আক্তার (৪০) ও ম্যাক্সি চালক শের আলী (২৫) প্রমুখ।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর দুর্ঘটনা কবলিত বাস ও ম্যাক্সিটি আটক করা হয়। তবে চালক পালিয়ে গেছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close