আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
লাইফ স্টাইল

ভালোবাসা দিবসের উপহার

ওমেন আ্ই:
বছরের একটি দিন ১৪ ফেব্রুয়ারী। এই দিনটি সত্যিকারভাবে এক বছরের সারাংশস্বরূপ। আমরাতো বছর বছর উৎযাপনের মাধ্যমে মেনে নিচ্ছি এ দিনের গুরুত্ব।

ভালোবাসা শুরু হবার কারণ ভিন্ন ভিন্ন হলেও, টিকে থাকার কারণ খুঁজতে গেলে দুইটি জিনিস বাদ দেয়া চলে না। তার একটি হলো আবেগ, আরেকটি আস্থা। এ দুইয়ের বহি:প্রকাশ বিপরীতজনের পছন্দের সাথে তাল রেখে ঠিকঠাক মতো সেরে ফেলতে পারলে ভালো। না হলে হিতে বিপরীত। পরখ করে জেনে নিন কোনটি আপনার প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের উপহার বা আয়োজন-

* দিনটিকে স্মরণীয় করে রাখতে এদিন সঙ্গীকে দিতে পারেন ভালোবাসার বর্ণিল কার্ড। নিজের মনের কথা কার্ডে লিখে প্রিয়জনকে জানিয়ে দিন আপনার ভেতরে তার অবস্থানের গভীরতা। সেক্ষেত্রে হৃদয়ের প্রতীক আঁকা থাকলে ভালো।

* যদি পরিকল্পনায় থাকে গহনা দিবেন তাহলে আংটিটা প্রাধাণ্য দিতে পারেন। কেননা এ উপহারটা যুগলকে বেধেঁ রাখে যেন এক গভীর বন্ধনে।

* উপহারের নতুন মাত্রা এনে দিতে পারে কালারফুল জুতা। নতুন ডিজাইন আর বিভিন্ন আর জুতার রংয়ে প্রাধান্য দিতে পারেন লাল,কমলা, হলুদ, বা সবুজ রংকে। আশা করা যায় তার পছন্দ হবেই।

* ঘুরতে যেতে পারেন অপরিচিত জায়গা বা কোন পার্কে। সম্ভব হলে চড়ে বসুন নতুন কোন রাইডে। এক্সাইটমেন্ট এবং আবেগ দুটোই বেশ ভালো উপভোগ করা যাবে সেখানে। তাছাড়া একসাথে কাটানো দিনটাও তার কাছে ভালো একটা উপহারই হবে নিশ্চিত।

আরও পড়ুন

Back to top button
Close
Close