আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

বিমান থেকে ছিটকে পড়লেন বিমানবালা

ওমেন আই:
দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার এক রুশ বিমান থেকে ছিটকে নিচে পড়ে মারাত্মক আহত হয়েছেন এর এক বিমানবালা। বিমানটি আমীরাতের এক কেটারিং (খাবার সরবরাহকারী)ট্রাকের সঙ্গে ধাক্কা খেলে ওই দুর্ঘটনাটি ঘটে।

এ প্রসঙ্গে রুশ বিমান সংস্থা ওরাল এয়ারলাইন্সের মুখপাত্র সের্গেই আন্তোনভ এক্সপ্রেস ম্যাগাজিনকে বলেনে, সোমবার সকালের দিকে তাদের ফ্লাইটটি রাশিয়ার উদ্দেশে ছেড়ে যাওয়ার প্রস্তুতি নেয়ার সময় একটি ক্যাটারিং ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ফ্লাইটের বিমানবালা মারিনা জেলইয়ামোভা(৩৭) ছিটকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। আহত মারিনাকে সঙ্গে সঙ্গে দুবাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন স্থিতিশীল রয়েছে বলে তিনি জানিয়েছেন।

আন্তোনভ আরো জানান, ঘটনার দিন জেলইয়ামোভা বিমানের সামনের দিকের খোলা দরজার কাছে দাঁড়িয়ে ছিলেন। এ সময় গাড়িটি এসে সজোরে বিমানের গায়ে ধাক্কা খায়। ধাক্কাটা এত জোরে লাগে যে বিমানটি তিন মিটার ঘুরে যায়। তখন অনাকাঙ্খিতভাবে নিচে পড়ে যান জেলইয়ামোভা। এতে বিমানটিও ক্ষতিগ্রস্ত হয়। যার কারণে এটির যাত্রা শুরু করতে ১২ ঘণ্টা বিলম্ব হয়।

আমিরাত ফ্লাইট কেটারিংয়ের মুখপাত্র এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ১৭ ফেব্রুয়ারি দুবাই বিমানবন্দরে তাদের একটি খাবার বোঝাই গাড়ি ওরাল এয়ারলাইন্সের ৬৮০৬ ফ্লাইটটির সঙ্গে ধাক্কা খায়। এতে এক বিমানবালা আহত হয়েছেন। কোম্পানির প্রতিনিধি হাসপাতালে আহত বিমানবালাকে দেখতে যান এবং হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি তার সুচিকিৎসার নির্দেশ দেন। এ ঘটনায় কর্তৃপক্ষ যথাযথ তদন্তের নির্দেশ দিয়েছেন বলেও প্রতিনিধি জানান।

আরও পড়ুন

Back to top button
Close
Close