আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা

ওমেন আই: অটোচালক স্বামীর ছুরির আঘাতে খুন হলেন মার্কিন সমাজকর্মী। স্ত্রীকে খুন করার পর রান্নার গ্যাসে বিস্ফোরণ ঘটিয়ে নিজেকেও শেষ করে দিয়েছেন ঘাতক স্বামী। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে তাজমহল-নগরী আগ্রাতে।
গত বছর নিজের আমেরিকান বন্ধুবান্ধবের সঙ্গে আগ্রা ঘুরতে আসেন বছর পঁয়ত্রিশের এরিন হোয়াইট। পেশায় যোগা প্রশিক্ষক এরিন নানারকম সমাজসেবামূলক কাজের সঙ্গেও যুক্ত। আগ্রার নাগরিক জীবন উন্নয়নের কাজে জড়িয়ে পড়েন তিনি। আগ্রা সফরেই তার সঙ্গে আলাপ হয় স্থানীয় অটোরিক্সা চালক বান্টি শর্মা ওরফে অশোকের। ভারত সংস্কৃতিতে মুগ্ধ এরিন প্রেমে পড়েন বান্টির। অল্প দিনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়েন তারা। গত সেপ্টেম্বরে বিলাসবহুল হোটেল তাজগঞ্জের রুফটপে ধুমধাম করে সেই বিয়ের রিসেপশন হয়। এই হোটেলটির সুখ্যাতি এই কারণেই যে, এর ঠিক পিছনেই আঁকা ছবির মতো তাজমহল। এরিন হোয়াইট নাম বদলে হন কিরণ শর্মা।
তবে প্রেমের ঘোর কাটতে বেশি সময় লাগেনি। অল্প দিনের মধ্যেই দাম্পত্য কলহে জড়িয়ে পড়েন এরিন ও বান্টি। বান্টির বিরুদ্ধে নিষ্ঠুরতা, লোভ, মিথ্যেভাষণ ও আগের বিয়ের লুকিয়ে রাখার অভিযোগ আনেন এরিন। বান্টির অভিযোগ, এরিনেরও আগে বিয়ে হয়েছিল, যা তিনি পুরোপুরি চেপে গিয়েছিলেন। সম্পর্ক বাঁচাতে বৈবাহিক পরামর্শদাতার শরণাপন্ন হন তারা। তবু শেষরক্ষা হল না।
বৃহস্পতিবার নিজের অটোতেই ছুরির আঘাতে এরিনের দেহ ছিন্নভিন্ন করে দেন বান্টি। তারপর অটো থেকে মৃতদেহ বাইরে ছুড়ে ফেলে দেয়। রাত আটটা নাগাদ দেহটি উদ্ধার করে পুলিশ। এদিকে বাড়ি ফিরে রান্নাঘরের গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটিয়ে আত্মহত্যা করে বান্টি নিজেও। এই ঘটনার বিষয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক ও মার্কিন এমব্যাসিকেও জানানো হয়েছে।
যেদিন তাকে খুন করা হয়, সেই বৃহস্পতিবারই সাংবাদিক সম্মেলন করে এরিন আগ্রাকে দূষণমুক্ত করার উদ্দেশ্যে একটি নতুন প্রকল্পের কথা জানান। প্রকল্পের নাম তিনি দিয়েছিলেন, ‘আগ্রা সুন্দর হ্যায়।’ প্রাথমিক ভাবে আগ্রার তিনটি এলাকা বেছে নিয়ে সেগুলিকে প্লাস্টিক ও অন্য আবর্জনা মুক্ত করার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু তার ভালোবাসার শহরেই হারিয়ে গেলেন তিনি। সূত্র : এই সময়

আরও পড়ুন

Back to top button
Close
Close