আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

প্রমাণ হয়েছে এ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব

ওমেন আই :
প্রধানমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না বললেও উপজেলা নির্বাচনে অংশ নিয়ে তার (খালেদা জিয়ার) দলের সমর্থিতরা বিজয়ী হয়েছে। প্রমাণ হয়েছে এ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব।

আজ শনিবার বিকেলে রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউট ভবনে আওয়ামী লীগ আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, উনি (খালেদা) বললেন, আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবেন না। অথচ তিনি আওয়ামী লীগের অধীনে উপজেলা নির্বাচনে এলেন এবং অধিকসংখ্যক চেয়ারম্যান পদে জয়লাভও করলেন। এতে আবার প্রমাণিত হলো, আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব।

প্রধানমন্ত্রী আরও বলেন, এক কান কাটা গেলে লোকে বাড়ির পাশ দিয়ে হাঁটে। দুই কান কাটা গেলে বাড়ির উঠান দিয়ে হাঁটে। ওনার (খালেদা) অবস্থা হয়েছে তেমন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ইউসূফ হোসেন হুমায়ূন, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা কিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Close
Close