আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
প্রযুক্তি

স্বয়ংক্রিয়ভাবে প্রেমের বার্তা পাঠাবে অ্যাপ

ওমেন আ্মই: সময়ের অভাবে প্রেমিকাকে সময়মতো রোমান্টিক মেসেজ দিতে না পারলে এ কাজের দায়িত্ব দিয়ে দিতে পারেন একটি অ্যাপকে। ব্যবহারকারীদের রোমান্টিক সম্পর্ক চালিয়ে নেওয়ার এ দায়িত্ব ‘আউটসোসিং’ করবে ব্রোঅ্যাপ (BroApp) নামে অ্যাপটি। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টেলিগ্রাফ।
অ্যাপটি ব্যবহারকারীর সঙ্গীকে ‘মিষ্টি’ রোমান্টিক মেসেজ পাঠাবে। রবিবার অ্যাপটি বাজারে ছাড়া হয়।
ব্রোঅ্যাপের নির্মাতারা জানিয়েছেন, এর মাধ্যমে ছেলেরা তাদের সম্পর্ক আউটসোর্স করতে পারবেন। এতে আপনি আপনার প্রেমিকাকে কোনো ধরনের টেক্সট মেসেজ কখন পাঠাতে চান, তা নির্ধারণ করে দিলেই হবে।
অস্ট্রেলিয়ান ডেভেলপার, ফ্যাক্টোরিয়াল প্রডাক্টস লি. এক ঘোষণায় জানিয়েছে, ‘ব্রোঅ্যাপ ভাইদের বাইরে থাকতে সাহায্য করার টুল।’
তারা আরো জানিয়েছে, ‘আমরা জানি মানুষ ব্যস্ত থাকে এবং অনেক সময় সঙ্গীদের যথেষ্ট পরিমাণ ভালোবাসা জানাতে পারে না। আপনি যদি ম্যানুয়ালি মেসেজ লিখে আপনার সঙ্গীর কাছে পাঠাতে ভুলে যান, তার পরও যেন আপনার ভালোবাসা বিনিময় হয় সে জন্যই আমরা ব্রোঅ্যাপ উদ্ভাবন করেছি।’

প্রথমবার অ্যাপটি ডাউনলোড করার পরই ব্যবহারকারীদের সেখানে তাদের প্রিয় শব্দগুলো নির্বাচন করতে হয়। এতে গার্লফ্রেন্ডের বিস্তারিতও জানাতে হয়।
এতে গার্লফ্রেন্ডের ওয়াইফাই নেটওয়ার্কও নির্ণয় করতে হয়। যেন গার্লফ্রেন্ড আশপাশে থাকলে এ মেসেজ না পাঠানো হয়।
অনেকক্ষণ ধরে গার্লফ্রেন্ডের সঙ্গে যোগাযোগ না থাকলেই কেবল মেসেজ পাঠাবে অ্যাপটি। আর গার্লফ্রেন্ডকে কলা করা বা মেসেজ পাঠানোর ঘটনার পর পরই কোনো মেসেজ পাঠানোর তালিকা থাকলেও তা পাঠাবে না অ্যাপটি।
সঙ্গী যেন অ্যাপটির খবর জানতে না পারে, সে জন্য এতে থাকছে একটি সেফটি লক ব্যবস্থা। প্রতিষ্ঠানটি জানিয়েছে, ‘কোনো গার্লফ্রেন্ড যদি আপনার ফোনের ব্রোঅ্যাপ খোলার চেষ্টা করে, তাহলে সেটা তাকে একটা উপহারের তালিকা দেখাবে, যা আপনি তার জন্য কেনার পরিকল্পনা করেছেন।’
এ অ্যাপটি বিষয়ে ব্যবহারকারীদের মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকেই বলছেন, ‘কিছু বিষয় আপনার কখনোই আউটসোর্স করা উচিত না।
তবে অনেকে আবার অ্যাপটির প্রশংসা করছেন এবং একে ‘জিনিয়াস’ বলে অভিহিত করেছেন।
এ অ্যাপটি এখন অ্যান্ড্রয়েড প্লে স্টোরে পাওয়া যাচ্ছে ১.৪৯ পাউন্ডের বিনিময়ে। অ্যাপলের আইফোনের উপযোগী ভার্সন শিগগিরই আসবে বলে জানিয়েছে নির্মাতারা।

আরও পড়ুন

Back to top button
Close
Close