আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

দুই শিশু কন্যাকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

ওমেন আই :
বগুড়ায় নিজের দুই শিশু কন্যাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা । আজ রবিবার বিকেলে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শহরতলীর লতিফপুর এলাকায় ।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সিটি ব্যাংকের বগুড়া রাজাবাজার শাখার জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা ফরিদুল ইসলাম লতিফপুর এলাকার জনৈক নুরুল ইসলামের বাসায় প্রায় ৫ বছর যাবত্ ভাড়া থাকতেন । তিনি প্রতিদিনের মতো আজ সকালে কর্মস্থলে চলে যান । বিকেল সাড়ে ৩টার দিকে তার স্ত্রী ছালমা বেগম শহরতলীর বনানীতে বগুড়া -ঢাকা মহাসড়কে একটি যাত্রীবাহী বাসের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে আসে। সেখানে ছালমা বেগম তার সন্তানদের হত্যার কথা জানালে তার স্বামী ফরিদুলকে খবর দেয়া হয়। তিনি দ্রুত বাসায় ফিরে বাথরুমে তার দুই কন্যার গলায় লাইলনের রশি পেচানো অবস্থায় নিস্তেজ দেহ এবং একটি খাতায় লেখা দুটি চিরকুট উদ্ধার করেন। তাদেরকে মোহাম্মদ আলী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাদের মৃত ঘোষণা করেন ।

চিরকুট দুটির একটি থানার ওসি’র উদ্দেশে এবং অপরটি ছালমা বেগম তার মায়ের উদ্দেশে লিখেছেন ।

ফরিদুর জানান, তার স্ত্রী মানসিক রোগী ছিলেন। তার চিকিত্সা চলছে।

পুলিশ লাশ দুটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ছালমা বেগম পুলিশ হেফাজতে শজিমেক হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close