আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

সাগর-রুনি হত্যা মামলার শুনানি কার্যতালিকা থেকে বাদ

ওমেন আই :
দুটি আবেদনের একটির শুনানির এখতিয়ার না থাকায় সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তার হাজিরার বিষয়টিও কার্যতালিকা থেকে বাদ দেয়া হয়েছে। বুধবার বিচারপতি শওকত হোসেন ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চের কার্যতালিকা থেকে মামলার কার্যক্রম বাদ দেয়া হয়। মামলার তিন আসামীর জামিন আবেদনের শুনানি সংশ্লিষ্ট বেঞ্চের এখতিয়ারে না থাকায় তদন্ত কর্মকর্তার হাজিরের শুনানিও আদালত করেননি।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি বিচারপতি এম এনায়েতুর রহিম ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্টের ওই বেঞ্চ তদন্ত কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) জাফর উল্লাহকে সাগর-রুনি হত্যা মামলার বিষয়ে আদালতকে জানাতে নির্দেশ দেন।

বুধবার সকালে তিনি বিচারপতি শওকত হোসেন ও বিচারপতি মোস্তফা জামান ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে উপস্থিত হলেও মামলার নথিপত্র না আসায় দুপুরে শুনানির সময় নির্ধারণ করেছেন আদালত।

গত ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি সাগর-রুনি হত্যাকাণ্ডে রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা দায়ের করেন রুনির ভাই নওশের আলম রোমান। এই মামলার তদন্ত প্রথমে ডিবি পুলিশকে দেয়া হয়। এরপর তা র‌্যাবের কাছে তদন্তভার হস্তান্তর করা হয়।

আরও পড়ুন

Back to top button
Close
Close