আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

নেশার জন্য মাকে খুন

ওমেনআই ডেস্ক : নেশার টাকা না দেয়ায় নাটোরে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন মা হাওয়া বেগম (৪৫)। এসময় হাওয়া বেগমকে উদ্ধার করতে গিয়ে গুরুতর জখম হয়েছে নিহতের বাবা শুকুর আলী। গুরুতর আহত অবস্থায় শুকুর আলীকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে সদর উপজেলার তেলকুপিঘাট এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় মাদকাসক্ত শিমুল হোসেনকে (২৩) আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী। হাওয়া বেগম তেলকুপিঘাট এলাকার মোন্তাজ আলীর স্ত্রী।

নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, গতকাল রাতে নেশার জন্য মা হাওয়া বেগমের কাছে টাকা চায় মাদকাসক্ত শিমুল হোসেন। সেসময় হাওয়া বেগম আজ সোমবার সকালে টাকা দেবে বলে ছেলেকে শান্ত করে।
কিন্তু সোমবার সকালে হাওয়া বেগমের রান্না করার সময় শিমুল রান্না ঘরে ঢুকে বোটি দিয়ে তার মাকে জবাই করে হত্যা করে। এসময় বাড়িতে থাকা শিমুলের নানা শুকুর আলী মেয়ে হাওয়া বেগমকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে জখম করে শিমুল। পরে স্থানীয়রা ছুটে এসে শিমুলকে আটক করে। গুরুতর জখম অবস্থায় শুকুর আলীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাটোর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল হাসনাত বলেন, কিছু দিন আগে মাদকাসক্ত শিমুল হোসেনকে মাদক মামলায় জেলহাজতে পাঠায় পুলিশ। ছয় মাস জেল হাজতে থাকার পর জামিনে বেরিয়ে আসে সে। মাদক সেবন করতে করতে সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। নেশার টাকা না পাওয়ায় সে তার মাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন

Back to top button
Close
Close