আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

সিলেটে বোমায় নিহত ওসি মনিরুলের দাফন সম্পন্ন

ওমেনআই ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকায় জঙ্গিবিরোধী অভিযান স্থলের বাইরে পরপর দুটি বোমা বিস্ফোরণের ঘটনায় নিহত পুলিশের সিলেট সিটি এসবির ওসি (তদন্ত) মনিরুল ইসলাম (সোহেল) এর দ্বিতীয় নামাজে জানাজা শেষে গ্রামের বাড়ি নোয়াখালীতে দাফন করা হয়েছে। সোমবার সকাল ৯টায় এওজবালিয়া ইউনিয়নের মান্নান নগর মডেল একাডেমি মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন, নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. শিহাব উদ্দিন শাহীন, এওজবালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদু জাহেরসহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা, স্থানীয় রাজনীতিবিদসহ এলাকার বিভিন্ন স্তরের লোকজন।
এর আগে রোববার রাত সোয়া ১১টার সময় তার মরদেহ গ্রামের বাড়ি নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া গ্রামে আনা হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। পূত্রশোকে মা ফিরোজা বেগম ও স্ত্রী ও এক সন্তানসহ সকল আত্মীয়-স্বজন বাকরুদ্ধ হয়ে পড়েন।
স্থানীয় এলাকাবাসী ও নিকট আত্মীয়-স্বজনরা জানান, নিহত ওসি মনিরুল ইসলাম নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের মেজ ছেলে। দুই দিন আগে যে বিয়ে বাড়িতে আনন্দ ছিল আজ গোটা পরিবার শোকে মুহ্যমান। ছোট ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। কিন্তু কর্মস্থল থেকে জরুরি ফোন আসায় তিনি সিলেট চলে যান।
যাওয়ার পর তার এ মর্মান্তিক মৃত্যু হয়। তার এ মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। বিশেষ করে মনিরুলের মা ফিরোজা বেগম পূত্রশোকে বাকরুদ্ধ। মনিরুল ইসলামের স্ত্রী একমাত্র শিশুপুত্রকে জড়িয়ে ধরে আর্তনাদ করে বারবার মুর্ছা যাচ্ছেন।
নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াছ শরীফ বলেন, ১৬ কোটির এ দেশে ১৬শ জঙ্গি নেই। শহীদ মনিরুল দেশের জন্য যে প্রাণ দিয়ে গেছেন সে জঙ্গীদের মূল উৎপাটনে এবং একাত্তরের চেতানা বাস্তবায়নে পুলিশের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।
পাশাপাশি ঊর্ধ্বতন কৃর্তপক্ষের সঙ্গে আলোচনা করে নিহত মনিরুল ইসলামের পরিবারকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close