আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলাস্লাইড

বাংলাদেশের শততম টেস্ট নিয়ে আইসিসি’র সন্দেহ

 

ওমেনআই ডেস্ক : বাংলাদেশ নিজেদের শততম টেস্টে ৪ উইকেটে হারিয়েছে শ্রীলঙ্কাকে। তবে এই ম্যাচটিকে সহজভাবে নেয়নি ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এই ম্যাচকে ঘিরে আইসিসির সন্দেহ শুরু হয়েছে। আর এই সন্দেহের মূলে রয়েছেন শ্রীলংকান জাতীয় দলের একজন ক্রিকেটার। যার নাম প্রকাশ করেননি আইসিসির অ্যান্টিকরাপশন ইউনিটের (আকসু) কর্মকর্তারা। স্থানীয় সময় গতকাল সোমবার এমন খবর দিয়েছে শ্রীলঙ্কান পত্রিকা দ্য সানডে টাইমস।

প্রকাশিত এক প্রতিবেদনে পত্রিকাটি জানিয়েছে, এক ভক্তের ফোন কল ধরে তদন্ত শুরু করেছেন আকসুর কর্মকর্তারা। শ্রীলংকার টেস্ট দলের ওই খেলোয়াড়কে আমেরিকা থেকে কল করেন এক ভক্ত। তাদের কথোপকথনকে ঘিরেই শুরু হয় সন্দেহ।
ওই ক্রিকেটারকে এরই মধ্যে জিজ্ঞাসাবাদও করেছে আকসু। তবে এখনও সন্দেহজনক কিছু পাননি আকসুর কর্মকর্তারা।
এ ব্যাপারে আকসুর শ্রীলঙ্কান কর্মকর্তা লক্ষ্মণ ডি সিলভা বলেন, হ্যাঁ। আমরা ফোন কলের বিষয়ে ওই ক্রিকেটারকে জিজ্ঞাসাবাদ করেছি। এখনও সন্দেহজনক কিছু পাইনি। আরও তদন্ত চালিয়ে যাব। আসল ঘটনা জানতে হবে। ওই ভক্ত আসলে কে? অথবা এখানে কোনো আর্থিক লেনদেন হয়েছে কিনা সে বিষয়ে তদন্ত করতে হবে।
তিনি আরও বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে শ্রীলঙ্কার দুর্নীতির ঘটনা একেবারেই কম। তবে আমরা জানি কিছু মানুষ বল বাই বল জুয়া খেলে। এমন কিছু লোককে সম্প্রতি স্টেডিয়াম থেকে বের করে দেওয়া হয়েছিল। কিন্তু তাদের সংখ্যা ক্রমেই বাড়ছে।
তবে এই ঘটনায় একাধিক ক্রিকেটার জড়িত থাকতে পারে বলে যে দাবি করা হয়েছে তা নাকচ দিয়েছেন ডি সিলভা।

আরও পড়ুন

Back to top button
Close
Close