আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়স্লাইড

বেয়াই বাড়িতে প্রধানমন্ত্রী

ওমেনআই ডেস্ক : ফরিদপুরে ২০টি নির্মাণ প্রকল্পের ফলক উদ্বোধন এবং ১২টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে সেখানে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নানা কর্মসূচির মধ্যেই সময় বের করে দুপুর সোয়া ১২টার দিকে প্রধানমন্ত্রী তার বেয়াই স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের শহরতলির বাড়ি ‘আফসানা মঞ্জিলে’ গেছেন।

প্রধানমন্ত্রীর একমাত্র মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের পুত্রবধূ। প্রধানমন্ত্রী মধ্যাহ্ন বিরতির সময়টুকু বেয়াই বাড়িতেই অবস্থান করবেন। দুপুরে তাকে বিভিন্ন ধরনের মাছ, মাংস, ভর্তা, সবজি ও মিষ্টান্ন দিয়ে আপ্যায়ন করা হবে।
পরে সেখান থেকেই বিকেল পৌনে তিনটার দিকে তিনি সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভার উদ্দেশ্যে রওনা হবেন।
এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে হেলিকপ্টারযোগে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে অবতরণ করেন প্রধানমন্ত্রী। তাকে স্বাগত জানান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা।
এরপর প্রধানমন্ত্রীকে গাড়িবহরের শোভাযাত্রা করে ফরিদপুর সার্কিট হাউসে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। প্রধানমন্ত্রী সার্কিট হাউসের ভিআইপি মিলনায়তনে উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।
প্রধানমন্ত্রী বিকেল তিনটায় সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তব্য দেবেন। এছাড়া প্রধানমন্ত্রী ২০টি নির্মাণ প্রকল্পের ফলক উন্মোচন ও ১২টি উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। বিকেল সাড়ে চারটায় ঢাকার উদ্দেশ্যে ফরিদপুর ছাড়ার কথা রয়েছে।
এদিকে প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল আরেকটি হেলিকপ্টারে করে ফরিদপুরে পৌঁছান। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় সংসদের উপনেতা সাজেদা চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, বাগেরহাট-১ আসনের সাংসদ শেখ হেলাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দিপু মণি ও আবদুর রহমান প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Close
Close